আইপিএলের স্পনসরশিপ থেকে কেন ‘ভিভো’র নাম প্রত্যাহার করল চিন ?

user
0 0
Read Time:1 Minute, 49 Second

সোমবারই সম্ভাবনা তৈরি হয়েছিল।আইপিএলের প্রধান স্পনসরশিপ থেকে নাম প্রত্যাহার করে নিল  চিনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা ভিভো। যদিও বিসিসিআই-এর তরফ থেকে জানানো হয়েছে আইপিএলের সঙ্গে পুরোপুরি বিচ্ছেদ ঘটছে না  ভিভোর।

টুর্নামেন্টের সঙ্গে আরও তিন বছরের চুক্তি বাকি। ২০২১, ২২ এর পর ২০২৩ সালে চুক্তির মেয়াদ শেষ করবে  তারা। বোর্ডের তরফ থেকে আরও জানানো হয়েছে খুব শীঘ্রই নতুন স্পনসরের নাম ঘোষণা করবে তারা।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় উঠেছিল। চিনা সংস্থা ভিভোকে কেন আইপিএলের প্রধান স্পনসর রাখা হবে, তা নিয়ে বিতর্ক তীব্র হচ্ছিল।

বাধ্য হয়ে চাপে পড়ে আপাতত সরে সিদ্ধান্ত নিয়ে ফেলল ভিভো । চলতি বছর আইপিএলের প্রধান স্পনসর থাকছে না তারা। তবে, কি চাপের কাছে নতিস্বীকার?

উল্লেখ্য, ২০১৮ সালে পাঁচ বছরের জন্য আইপিএল নিয়ে বোর্ডের সঙ্গে চুক্তি হয়েছিল ভিভোর।গত জুনে লাদাখ সীমান্তে চিনা সেনার হাতে ২০ জন ভারতীয় জওয়ান শহিদ হন। এরপরেই দেশ জুড়ে চিনা দ্রব্য বয়কটের দাবি উঠেছিল। টিকটক সহ ৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করে কেন্দ্রীয় সরকার। গোটা দেশ যেখানে  চিনের বিরোধিতায় সরব,

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অক্ষয় কুমারের হাত ধরেই বলিউডে পা বোন অলকার, দেখুন ছবির পোস্টার

আগের ছবি মুক্তি পাওয়ার আগেই পরের ছবি নাম ঘোষণা করলেন বলিউডের ফিটেস্ট হিরো অক্ষয় কুমার। নতুন ছবির পোস্টার রিলিজ করে রাখি পূর্ণিমার দিনই ফ্যানদের সারপ্রাইজ দিলেন অক্ষয় । ছবির নাম ‘রক্ষা বন্ধন’। ছবির অন্যতম বিশেষ আকর্ষণহল ‘রক্ষা বন্ধন’-এ দাদার হাত ধরেই বলিউডে পা রাথছেন অক্ষয়ের বোন আলকা ভাটিয়া। ভাই-বোনের খুনসুটি […]

Subscribe US Now

error: Content Protected