আজ মরিশাসের সুপ্রিম কোর্টের নতুন ভবনের উদ্বোধনে মোদী

user
0 0
Read Time:1 Minute, 27 Second

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বৃহস্পতিবার মরিশাসের সুপ্রিম কোর্টের নতুন ভবনের উদ্বোধন করবেন মরিশিয়ান সমকক্ষ পিকে জগন্নাথের সাথে। মরিশাসের সুপ্রিম কোর্টের নতুন ভবনটি ভারতের সহযোগিতায় নির্মিত হয়েছে। প্রধানমন্ত্রী মোদী এবং পিকে জগন্নাথ বিল্ডিং-এর ভার্চুয়াল উদ্বোধন করবেন ।
এই ভার্চুয়াল প্রোগ্রামে উভয় দেশের বিচার বিভাগের লোক এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন। এই ভবনটি নির্মাণে ভারতের একটি বড় অবদান রয়েছে। সুপ্রিম কোর্টের নতুন ভবনটি মরিশাসের রাজধানী পোর্ট লুইসে নির্মিত হয়েছে। এটি মরিশাসের প্রথম অবকাঠামো প্রকল্প যা ভারতের সহায়তায় প্রস্তুত। বিদেশ মন্ত্রক সূত্রে জানা গেছে, সুপ্রিম কোর্টের এই প্রকল্পটি ২০১৬ সালে মরিশাসকে ভারত সরকার প্রদত্ত ৩৫.৩ কোটি ডলারের ‘বিশেষ অর্থনৈতিক প্যাকেজ’ এর অধীনে চালু করা পাঁচটি অবকাঠামো প্রকল্পের মধ্যে একটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

US Open থেকে সরলেন অ্যাশ বার্টি

ইউএস ওপেন থেকে সরে এসেছেন বিশ্বের এক নম্বর মহিলা টেনিস খেলোয়াড় অ্যাশলে বার্টি। তিনি করোনার ভাইরাস মহামারীর মধ্যে দিয়ে যাতায়াতের ঝুঁকি নিতে চান না। ২৪ বছর বয়সী অস্ট্রেলিয়ান বার্টি বিশ্ব স্বাস্থ্য সংকটের কারণে ৩১শে আগস্ট থেকে ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত নিউইয়র্কে অনুষ্ঠিত গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্ট থেকে সরে যাওয়ার পক্ষে এখন পর্যন্ত […]

Subscribe US Now

error: Content Protected