চাকরির সুযোগ! জেনে নিন আবেদনের শেষ তারিখ। এম ভারত নিউজ

admin

শূন্যপদ পূরণের লক্ষ্যে বিজ্ঞপ্তি জারি করেছে আয়ুষ মন্ত্রক। ডেটা এন্ট্রি অপারেটর ছাড়াও আরও কয়েকটি পদে থাকছে নিয়োগের সুযোগ, এমনটাই ঘোষণা করেছে Ministry of Ayush।

0 0
Read Time:2 Minute, 34 Second

শূন্যপদ পূরণের লক্ষ্যে বিজ্ঞপ্তি জারি করেছে আয়ুষ মন্ত্রক। ডেটা এন্ট্রি অপারেটর ছাড়াও আরও কয়েকটি পদে থাকছে নিয়োগের সুযোগ, এমনটাই ঘোষণা করেছে Ministry of Ayush। ইচ্ছুক চাকরিপ্রার্থীরা আগামী ২৫ নভেম্বরের মধ্যে অতিশীঘ্র নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র জমা দিন।

মোট পাঁচটি পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে আয়ুষ মন্ত্রক। ম্যানেজার, ডেটা অ্যাসিস্ট্যান্ট এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই ৫টি পদে লোক নিয়োগ করবে আয়ুষ মন্ত্রক। আয়ুষের প্রোগ্রাম ম্যানেজমেন্ট ইউনিটে CENTRAL SECTOR SCHEME-এর মাধ্যমে বাছাই চাকরিপ্রার্থীদের নিয়োগ করবে কর্তৃপক্ষ।

PROGRAM MANAGER (TECHNICAL) – 1
PROGRAM MANAGER (ADMINISTRATIVE) – 01
PROGRAM MANAGER (ACCOUNTS) – 01
DATA ASSISTANT/ DATA ENTRY OPERATOR – 02
   
শিক্ষাগত যোগ্যতা:
এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর আয়ুর্বেদ, সিদ্ধা, ইউনানি হোমিওপ্যাথিতে স্নাতকের ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশনে MBA অথবা ফিন্যান্সে MBA বা M.Com গ্র্যাজুয়েশন থাকতে হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদের। তবে সব ক্ষেত্রে এই সব ডিগ্রির প্রয়োজন নেই। পদ বিশেষে প্রয়োজন এই শিক্ষাগত যোগ্যতা। এই বিষয়ে বিশদে জানতে যোগাযোগ করতে হবে চাকরিপ্রার্থীকে আয়ুষের অফিশিয়াল ওয়েবসাইটে। 

বয়স সীমা:
এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। তবে ডেটা অ্যাসিস্ট্যান্ট ও ডেটা এন্ট্রি অপারেটরের ক্ষেত্রে ৪০ বছরের বেশি বয়সীরা আবেদন করতে পারবে না।

আবেদনের পদ্ধতি:
এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের আগামী ২৫ নভেম্বরের মধ্যে (Drug Policy Section, Ministry of Ayush, NBCC, Office Block-III 2nd Floor, East Kidwai Nagar, New Delhi- 110023) ঠিকানায় আবেদনপত্র জমা দিতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৫ কুকুরছানাকে বিষ খাইয়ে খুন, পুলিশের দ্বারস্থ পশুপ্রেমীরা। এম ভারত নিউজ

ফের অমানবিক নৃশংসতার সাক্ষী থাকল মহানগরী। ৫ কুকুরছানাকে 'বিষ' খাইয়ে খুনের অভিযোগ উঠল শোভাবাজার সংলগ্ন রামধন খান লেন এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে কার্যত উত্তাল এলাকা।

Subscribe US Now

error: Content Protected