নিষিধ্য PUBG ?? চীনের বিরুদ্ধে ফের ডিজিটাল স্ট্রাইক ভারতের।

user
0 0
Read Time:1 Minute, 24 Second

চীনের বিরুদ্ধে ফের ডিজিটাল স্ট্রাইক ভারতের । ৪৭ টি অ্যাপ নিষিধ্য করল কেন্দ্র । নজরে অ্যারও ২৭৫ টি চীনা অ্যাপ যার মধ্যে রয়েছে থাকছে PUBG, রেসো, লুডো ওয়ার্ল্ড এর মত অ্যাপ্লিকেশন ।

এর আগেও গত মাসে ৫৯ টি অ্যাপ ব্যান করা হয়েছে । ৪৭ টি চীনা অ্যাপ ব্যান করল তথ্যপ্রযুক্তি মন্ত্রক । তবে অ্যারোও ২৫০ টিরও বেশি অ্যাপ নিশিধ্য করা হতে পারে । সুত্রের খবর এই ৪৭ টি অ্যাপ আগের ব্যান করা ৫৯ টি অ্যাপের ক্লোন ছিল । যদিও সদ্য নিষিধ্য অ্যাপগুলির নাম এখনও জানানো হয়নি এবং কোন প্রকার আধিকারিক মন্তব্যও করেননি কেউ । মোট ১০৬ টি অ্যাপ বর্তমানে ভারতে নিষিধ্য করল কেন্দ্র । অ্যাপগুলির মাধ্যমে প্রাইভেসি নিয়মের শর্তাবলি মানা হচ্ছে কিনা সেটাই খতিয়ে দেখবে সরকার । এছাড়াও কয়েকটি চীনা ইন্টারনেট কোম্পানির ওপরেও প্রতিবন্ধকতা লাগাতে পারে ভারতীয় সরকার ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কোভিড পরীক্ষার নতুন মেশিন 'কোভাস' । উদ্বোধনে প্রধানমন্ত্রী

কোভিড পরীক্ষার নতুন মেশিন ‘কোভাস’ । এক সঙ্গে করা যাবে ৩০০ জনের করোনা পরীক্ষা । উদ্বোধনে থাকতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । ভিডিও কনফারেন্সে মদি-মমতার আলোচনার সম্ভাবনাও রয়েছে । কলকাতা, মুম্বাই ও নয়ডাতে ICMR- এর কোভিড পরীক্ষাকেন্দ্র এবং নতুন মেশিনের উদ্বোধন হবে আজ । প্রধানমন্ত্রী ছাড়াও কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ডঃ হর্ষবর্ধন, […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected