বাগবাজারে বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু

user
0 0
Read Time:1 Minute, 42 Second

টানা ৬ ঘন্টা অচেতন অবস্থায় বাড়িতে পড়ে ছিলেন বাগবাজারের বাসিন্দা এক বৃদ্ধা । করোনা সন্দেহে সাহায্যে এগিয়ে আসেনি পাড়া-প্রতিবেশী, আত্মীয়দের কেউই । অবশেষে বিনা চিকিৎসায় মর্মান্তিক মৃত্যু ।

বৃদ্ধার নাম ছায়া চট্টোপাধ্যায় বয়স ৭০ বছর । বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি বলে জানিয়েছেন স্থানীয়রা। প্রতিবেশীরা তাঁকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন কিন্তু, করোনা সন্দেহে কেউই তার কাছে যেতে সাহস পাননি বলেই । পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই মহিলাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ৷ পুলিশ এসে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেল সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয় ।

করোনা সন্দেহে প্রতিবেশীদের কাছে হেনস্থা হচ্ছেন অনেকেই । মানুষ এতটাও অমানবিক হতে পারে কি করে । করোনার জন্যেই মানুষের মৃত্যু হচ্ছে নাকি মানুষ নিজেই নিজের মৃত্যু পথে অ্যারও এক ধাপ এগিয়ে যাচ্ছে ? মানুষের প্রতি মানুষের কর্তব্য হারিয়েই যেতে বসেছে । বিধি মানতে গিয়ে মানুষ অমানুষ হয়ে যাচ্ছে এমটাই মতামত শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নিষিধ্য PUBG ?? চীনের বিরুদ্ধে ফের ডিজিটাল স্ট্রাইক ভারতের।

চীনের বিরুদ্ধে ফের ডিজিটাল স্ট্রাইক ভারতের । ৪৭ টি অ্যাপ নিষিধ্য করল কেন্দ্র । নজরে অ্যারও ২৭৫ টি চীনা অ্যাপ যার মধ্যে রয়েছে থাকছে PUBG, রেসো, লুডো ওয়ার্ল্ড এর মত অ্যাপ্লিকেশন । এর আগেও গত মাসে ৫৯ টি অ্যাপ ব্যান করা হয়েছে । ৪৭ টি চীনা অ্যাপ ব্যান করল তথ্যপ্রযুক্তি […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected