বাণিজ্য নগরীতে ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২০ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

বিনা সতর্কতার বৃষ্টিপাতে বাণিজ্য নগরীতে মৃতের সংখ্যা বেড়ে চলেছে হুহু করে। কাল সারা রাতের বৃষ্টির পর কিছুটা বিরতি দিয়ে আজ সকাল থেকে শুরু হয়েছে ভয়াবহ বৃষ্টিপাত। লাগাতার বৃষ্টিপাতের ফলে জলমগ্ন হয়ে পড়েছে গোটা মুম্বাই। ইতিমধ্যেই জারি করা হয়েছে রেড এলার্ট। জানা যাচ্ছে বেশ কয়েকটি রেল-ট্রাকে জল জমে যাওয়ার জন্য বাতিল করা হয়েছে বেশ কয়েকটি লোকাল এবং দূরপাল্লার ট্রেন। শনিবার রাত থেকেই ভয়াবহ বৃষ্টিপাতের ফলে ভেঙে পড়ল চেম্বুর ও ভিকরোলি এলাকার কয়েকটি বাড়ি। যার ফলে ইতিমধ্যেই মৃতের সংখ্যা ১৫ পার করেছিল। তবে এবার হঠাৎ আরও একটি বাড়ি ভেঙে পড়ায় মৃতের সংখ্যা আরও পাঁচজন বেড়েছে। বর্তমানে মৃতের সংখ্যা ২০। বাহিনীর তরফে জানানো হয়েছে ,আগামীতে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

সূত্রের খবর অনুসারে জানতে পারা গেছে এখনও পর্যন্ত চেম্বুরের ভারত নগর এলাকা থেকে ১৫ জন এবং ভিকরোলির সূর্যনগর এলাকা থেকে ৯ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। জানা যাচ্ছে তাঁরা প্রত্যেকেই বাড়ি ধসের ফলে, কাদার নিচে চাপা পড়ে গিয়েছিলেন। মূলত উদ্ধারকার্য বাহিনীর যুদ্ধকালীন তৎপরতায় কাজ করার কারণেই প্রাণ ফিরে পেয়েছেন তাঁরা। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি জোরকদমে চলছে উদ্ধারকার্য। আগামীতে আরও বেশি মানুষকে উদ্ধার করা সম্ভব হবে বলে আশাবাদী উদ্ধার কার্য বাহিনী। ইতিমধ্যেই এই ঘটনায় শোক প্রকাশ করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনাকালে রক্ত সংকট মেটাতে রক্তদান শিবির সিউড়িতে । এম ভারত নিউজ

করোনাকালে রক্তের সংকট এক ভয়াবহ রূপ ধারণ করেছিল । আর এবার সেই সংকট মেটাতে তৎপর হল সিউড়ি শহরের রেনবো ক্লাব। বীরভূমের সিউড়ি শহরে রেনবো ক্লাবে রবিবার একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। যে রক্তদান শিবিরে ৪০ জনের বেশি স্বেচ্ছায় রক্ত দান করেন। করোনার দ্বিতীয় ঢেউয়ের ব্যাহত হয়েছিল সাধারণ জনজীবন। পাশাপাশি […]
news_196

Subscribe US Now

error: Content Protected