বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান ২০০টি পরিবারের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

ভোটের ফল ঘোষণার পরেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার হিড়িক পড়েছে। দলীয় কর্মী থেকে শুরু করে বিধায়ক কেউই বাদ যাননি এই দলবদলের ঝোঁক থেকে। এবার বিজেপির সেই ভাঙ্গন অব্যাহত রেখে সোমবার বীরভূমের রাজনগর ব্লকের ভবানীপুর অঞ্চলে প্রায় ২০০টি পরিবার বিজেপি ছেড়ে নাম লেখাল তৃণমূলে। এদিন ভবানীপুর অঞ্চলের মুরাদগঞ্জ, গুরকাটা, টাবাডুমরা, বেলেরা ও পেরুল সহ বিভিন্ন এলাকা থেকে এই সকল কর্মী সমর্থকরা বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লেখান।তৃণমূলের এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিউড়ি বিধানসভার বিধায়ক বিকাশ রায় চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার অন্যান্য তৃণমূল নেতাকর্মীরা। এদিন ২০০টি পরিবারের হাতে তৃণমূলের পতাকা তুলে দেওয়া হয়।

বিজেপির বিধায়ক সংখ্যা ৭৭ থেকে নেমে ৭১-এ এসে পৌঁছেছে যা দুশ্চিন্তার ভাঁজ ফেলেছে বিজেপির। এবার কি ৭ থেকে ৬ – এর ঘরে এসে দাঁড়াবে সেই সংখ্যা? এই আশঙ্কাই দিন গুনছেন বিজেপি নেতৃত্ব। সেই জল্পনাকেই আরও উসকে দিয়ে আজ মুকুল রায় জানিয়েছেন আরও ২২-২৪ জন বিজেপি বিধায়ক লাইনে আছেন তৃণমূলে যোগদানের জন্যে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ইডির দপ্তর থেকে বেরিয়ে এসে কি বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ? জেনে নিন । এম ভারত নিউজ

টানা আট ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আপাতত মুক্তি দিলেন ইডি আধিকারিকরা। সকাল ১১টায় ঢুকে রাত ৮টায় বেড়িয়েছেন তিনি। ইডির দপ্তর থেকে বেরিয়েই বিজেপির বিরুদ্ধে মুখ খুলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন দপ্তর থেকে বেরিয়েই তিনি বলেছেন, “১০ পয়সার লেনদেন প্রমাণ হলে ফাঁসিকাঠে ঝুলতে রাজি। ইডি-সিবিআই লাগানোর দরকার নেই। আমি সকাল […]
news_1590

You May Like

Subscribe US Now

error: Content Protected