মুর্শিদাবাদের খড়গ্রামে ডাম্পারের ধাক্কায়, মৃত ৪ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

চা খেতে গিয়েই ঘটল বিপত্তি। মুর্শিদাবাদের খড়গ্রামে ডাম্পারের ধাক্কায় মৃত্যু হয় ৪ ব্যক্তির। জানা যাচ্ছে আজ সকালে এই ঘটনা ঘটেছে খড়গ্রাম থানার ভালকুন্দি মোড়ে। ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান এই চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন ৪ জন ব্যক্তি। আর সেই সময়ে হঠাৎ করে একটি ডাস্ট বোঝাই ডাম্পার এসে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে চায়ের দোকানে।

যদিও ঘটনাটি ঘটা মাত্র প্রত্যক্ষদর্শীদের তৎপরতায় চারজনকেই আহত অবস্থায় খড়গ্রাম ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে দুজনকে মৃত বলে ঘোষণা করা হয়। পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় বাকি দুজনকে পাঠানো হয়েছে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। জানা যাচ্ছে এই ঘটনার জন্য সব মিলিয়ে মৃত্যু হয়েছে মোট ৪ জনের। মৃত এই ৪ ব্যক্তির নাম, প্রকাশ মার্জিত (২৯), উজ্জ্বল সেখ (১৮), আলামিন সেখ (৬৫) ও হেপাজুল সেখ (৬৫)। জানা যাচ্ছে এই ঘটনার জেরে ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। পাশাপাশি পুলিশের তৎপরতায় ডাম্পারটিকে আটক করা হয়েছে। তবে এই মুহূর্তে ওই গাড়ির চালক এবং সহকারি দুজনেই ঘাতক। ইতিমধ্যে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

একজনকে বাঁচাতে গিয়ে কুয়োয় পড়লেন, ৩০ জন । এম ভারত নিউজ

মধ্যপ্রদেশে ভয়াবহ দুর্ঘটনা ! খেলতে খেলতে কুয়ায় পড়ে গিয়েছিল একটি ছোট্ট শিশু । আর তাঁকে বাঁচাতে গিয়ে আরও বড় বিপদ ডেকে আনে গ্রামবাসী। জানা যায় কুয়োর উপরে যে সিমেন্টের ঢাকনাটি ওপর দাড়িয়ে উদ্ধারকার্য চালানো হচ্ছিল, হঠাৎ করে সেটি ভেঙে পড়ে কুয়োর মধ্যে পড়ে যান ৩০ জন। ইতিমধ্যেই উদ্ধারকার্য শুরু করা […]
state_172

You May Like

Subscribe US Now

error: Content Protected