কোভিডে আক্রান্ত হল ইংল্যান্ড ক্রিকেট দলের ৭ সদস্য । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:1 Minute, 58 Second

কোভিডে আক্রান্ত হল ইংল্যান্ড ক্রিকেট দলের তিনজন খেলোয়াড় এবং চারজন কর্মী। ইংল্যান্ড শিবিরে দাপিয়ে বেড়াচ্ছে কোভিড -১৯, ইসিবি অবশ্য নিশ্চিত করেছে যে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ শিডিউল অনুসারেই চলবে। প্রথম ইংল্যান্ড বনাম পাকিস্তান ওয়ানডে ম্যাচটি হবে ৮ জুলাই কার্ডিফে। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ঘোষণা করেছে, ইংলিশ ক্রিকেট দলটি পাকিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজের আগে এক বিশাল আঘাতের মুখোমুখি হয়েছিল যেহেতু মঙ্গলবার সাত সদস্য – তিন ক্রিকেটার এবং চারজন ম্যানেজমেন্টর কোভিড পরীক্ষার ফলাফল পজেটিভ আসে।

ইসিবি একটি অফিসিয়াল বিবৃতিতে বলেছে”গতকাল (সোমবার) ব্রিস্টলে হওয়া পিসিআর পরীক্ষার পরে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) নিশ্চিত হয় ইংল্যান্ড পুরুষদের ওয়ানডে দলের সাত সদস্য – তিনজন খেলোয়াড় এবং চারজন ম্যানেজমেন্ট দলের সদস্য, কোভিড পজেটিভ। ইউকে সরকারের প্রোটোকল অনুসারে, “আক্রান্ত ব্যক্তিরা ৪ জুলাই থেকে সেলফ আইসোলেশনে থাকবে।” বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, দলের অবশিষ্ট সদস্যরা ‘ ক্লোজ কন্টাক্ট’ এ ছিল বলে তারাও নিজেদের আইসোলেট বা বিচ্ছিন্ন করবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “কোভিডে আক্রান্ত হল ইংল্যান্ড ক্রিকেট দলের ৭ সদস্য । এম ভারত নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইডি অজানা অভিযোগে আমার মা কে তলব করেছে , মেহবূবা মুফতি । এম ভারত নিউজ

মঙ্গলবার জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবূবা মুফতি অভিযোগ করেছেন যে তাঁর মাকে এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি) “অজানা অভিযোগের জন্য তলব করেছে,” আরও বলেন যে, তদন্ত সংস্থা এজেন্সিগুলি কেন্দ্রীয় সরকারের “স্কোর” করার “হাতিয়ার” হয়ে গেছে।পিপলস ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট টুইটারে লিখেছেন, “যেদিন পিডিপি ডেলিমিটেশন কমিশনের সাথে সাক্ষাত না করার সিদ্ধান্ত নেয়, সেদিন […]
politics_94

You May Like

Subscribe US Now

error: Content Protected