অনলাইনে টি-শার্ট কিনতে গিয়ে ১ লক্ষ ২৩ হাজার খোয়ালেন যুবক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 59 Second

টি -শার্টের দাম এক লক্ষ ২৩ হাজার টাকা ! শুনতে অবাক লাগলেও ১টি টি -শার্ট কিনতে গিয়ে এক লক্ষ ২৩ হাজার টাকা মূল্য দিতে হল সোনারপুরের এক ব্যক্তিকে। আসলে টি- শার্টের মূল্য মাত্র ৩৬০ টাকা, তবে টি-শার্টটি কেনার পরে তা পুনরায় ফেরত দিয়ে অর্থ ফেরত চাওয়া হলে জালিয়াতির শিকার হতে হয় তাঁকে। ইতিমধ্যেই সোনাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বারেন্দ্র পাড়ার বাসিন্দা সন্দীপ পাল। এই ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।

জানা যায় অনলাইনে একটি টি- শার্ট কেনার পরে তা পুনরায় ফেরত দেওয়ার জন্য গুগল থেকে সেই কোম্পানির হেল্পলাইন নাম্বার জোগাড় করেন তিনি। যদিও বারংবার প্রচেষ্টা করা সত্ত্বেও ফোন লাগেনি কোম্পানিতে। পরবর্তীতে অপর একটি নাম্বার থেকে ফোন আসে তাঁর কাছে। এরপর তাঁকে ইন্ডেক্স ব্যবহার করতে বলা হয়। পাশাপাশি জানতে চাওয়া হয় ওটিপি। আর সেই ওটিপি দেওয়া মাত্রই তাঁর ব্যাংক একাউন্ট থেকে টাকা তুলে নেওয়া হয়। জানা যায় অ্যাকাউন্ট থেকে কয়েক ধাপে ২৫ হাজার. ৪৬ হাজার ও ৫০ হাজার টাকা তুলে নেওয়া হয়। জানা যায় ওই ব্যক্তির এসবিআই এবং সেন্ট্রাল ব্যাংকের অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়। ইতিমধ্যেই এই বিষয়ে তদন্ত শুরু করেছেন পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভ্যাকসিনের অভাবে উত্তেজনা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতলে । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বীরভূম: মিলছেনা ভ্যাকসিন! আর এই ভ্যাকসিনের অভাবেই উত্তেজনা ছড়ালো বীরভূমের সদর শহর সিউড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে। ভ্যাকসিন নিতে এসে দীর্ঘ সময় পর্যন্ত লাইনে দাঁড়িয়ে থেকে মিলছে না ভ্যাকসিন,এমনই অভিযোগ করলেন আগত সকল ব্যক্তি। জানা যাচ্ছে সকাল থেকে লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন পাননি তাঁরা। ফলে মঙ্গলবার সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে […]
news_131

Subscribe US Now

error: Content Protected