বিষ্ণুপুর পুরসভায় টেন্ডার দুর্নীতি কাণ্ডে নয়া মোড় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 54 Second

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া:

বিষ্ণুপুর পুরসভার প্রাক্তন চেয়ারম্যান তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে কয়েক কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগ উঠেছিল। গ্রেপ্তার করা হয় এই বর্ষীয়ান রাজনীতিবিদকে। এবার সেই দুর্নীতি কাণ্ডের জট আরও আলগা হল। খোঁজ পাওয়া গেল এক গোপন আলমারির।

শ্যামাপ্রসাদ বাবুর খুব কাছের মানুষ রাম শঙ্কর মহন্তী ওরফে খোকনের একটি গুপ্ত কক্ষ থেকে ছয় ফুটের আলমারির হদিস মেলে। উল্লেখ্য, আজ দুপুর ১টা ৪০মিনিটে তদন্তকারী কর্মকর্তারা পুরসভায় এসে প্রায় ৫০ মিনিট ধরে তল্লাশি চালান ওই গুপ্ত ঘরে।অনেক খোঁজাখুঁজির পর অবশেষে সামনে আসে ওই রহস্যময় আলমারি । এছাড়াও ওই ঘর থেকে একটি কম্পিউটার,প্রিন্টার,কিছু জরুরী নথি মেলে।

কিন্তু প্রশ্ন উঠছে খোকনের আলমারি কিভাবে এলো পুরসভার ঘরে? কোনো প্রশাসনিক দায়িত্বে নেই খোকন। এই ব্যাপারে পুরসভার বর্তমান প্রশাসক অর্চিতা বিদ কে প্রশ্ন করা হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। তিনি জানান, সম্প্রতি এই পদে যোগদান করেছেন, তাই এই প্রসঙ্গে কোনো মন্তব্য করতে চান না। তবে তদন্তকারী অফিসারদের সবরকম সহযোগিতা করবেন বলেও আশ্বাস দেন অর্চিতা দেবী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভবানীপুরে উপনির্বাচনে বিজেপির প্রার্থী কে ? । এম ভারত নিউজ

প্রায় শিয়রে উপনির্বাচন। সোমবার মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ। কিন্তু এখনও পর্যন্ত ভবানীপুর কেন্দ্রে প্রার্থী ঘোষণা করতে পারেনি রাজ্য বিজেপি। সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের মত হেভি ওয়েটের বিরুদ্ধে সম্মুখ সমরে নামতে রাজি নয় কেউই। এ বিষয়ে রাজ্য বিজেপির এক নেতার বক্তব্য,গত বিধানসভা নির্বাচনে যাঁরা প্রার্থী হয়ে হেরেছেন তাঁদের কেউই দ্বিতীয় […]
News_1238

Subscribe US Now

error: Content Protected