ভয়াবহ বিস্ফোরণ ঘটল পাকিস্তানে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

মহরমের দিন ভয়ঙ্কর বিস্ফোরণ ঘটল পাকিস্তানে। জানা যাচ্ছে , সিয়া সম্প্রদায়ের একটি জুলুসকে কেন্দ্র করে বোমা ছোড়ে সুন্নি সম্প্রদায়ের মুসলিমরা। এই ঘটনার ফলে মৃত্যু হয় তিনজনের, পাশাপাশি আহত হয়েছেন প্রায় ৫০ জন। পাকিস্তানের বাহাওয়ালনগরের জিন্না কলোনিতে মহরমের আগে এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, সুন্নি মুসলিম বহুল রাষ্ট্র পাকিস্তান। সেখানে সিয়া মুসলিমের সংখ্যা কম থাকায়, প্রায়ই তাঁদের ওপর হামলা করে সুন্নি মুসলিমরা। যদিও তাঁদের অভিযোগ এই নিয়ে পুলিশ প্রশাসনের ভূমিকা নেই বললেই চলে। বারংবার পুলিশের কাছে গিয়েও কোনো সুরাহা পায়নি তাঁরা। প্রসঙ্গত উল্লেখ্য, তদন্তকারীরা, ইতিমধ্যে ঘটনাস্থল থেকে বেশ কিছু প্রমাণ উদ্ধার করেছেন। পাশাপাশি সাধারণ মানুষের নিরাপত্তার কথা মাথায় রেখে পাকিস্তানের বেশকিছু সদর শহর গুলোতে মোবাইল পরিষেবা বন্ধ করে দেওয়া হয় সাময়িকভাবে।

খাওবর শফকতের সঙ্গে কথা বলে জানতে পারা যায়, আজ মহরম বের করার আগে সবরকম পুলিশি অনুমতি নেওয়া হয়েছিল। তারপরে নির্দিষ্ট নিয়ম মেনে বের করা হয় মহরম। অথচ তার পরও এই ধরনের হামলার মুখে পড়তে হল সকলকে । সেক্ষেত্রে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে। পাশাপাশি দেশের আইন- প্রশাসনকে নিয়ে বেশ ক্ষুব্ধ পাকিস্তানি নাগরিকরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতের মহিলা আইপিএল টুর্নামেন্ট শুরু করার ইচ্ছা প্রকাশ স্মৃতির । এম ভারত নিউজ

মহিলা আইপিএল টুর্নামেন্ট শুরু করার ইচ্ছা প্রকাশ করলেন স্মৃতি। ভারতের অন্যতম জনপ্রিয় টুর্নামেন্ট গুলির মধ্যে একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। প্রতিবছরই ভারতের বিভিন্ন রাজ্য গুলির পুরুষ দলগুলিকে খেলানো হয় এই প্রতিযোগিতার মাধ্যমে। শুধু তাই নয় পাশাপাশি বিভিন্ন রাজ্যের নতুন প্রতিভাগুলিকেও সুযোগ দেওয়া হয় আইপিএলের মাধ্যমে। এবারে ভারতীয় মহিলা দলের আইপিএল শুরু […]
sports_821

Subscribe US Now

error: Content Protected