বিশ্বমানের স্টেশন তৈরি হতে চলেছে আসানসোলে । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 48 Second

আসানসোলবাসীর জন্য সুখবর। জানা যাচ্ছে , এবার নয়া রূপে সাজে উঠতে চলেছে আসানসোল স্টেশন। রাজ্য স্তরের প্রথম বিশ্বমানের স্টেশন তৈরি হতে চলেছে এটি। এছাড়াও এর সমস্ত স্টেশন গুলির মধ্যে একমাত্র এটিকে বিশ্বমানের স্টেশন তৈরি করার নির্দেশে অনুমোদন দেওয়া হয়েছে রেলওয়ে বোর্ডের তরফ থেকে । দেখা যাচ্ছে, ইতিমধ্যেই রেল মন্ত্রকের তরফ থেকেই এই কাজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে । আসানসোল ডিভিশনে ডিআরএম জানিয়েছেন, এবারে স্টেশন নির্মাণের ক্ষেত্রে একজনের বদলে বেশ কয়েকজনকে কাজের বরাত দেওয়া হতে চলেছে । সবচেয়ে কম সময়ে সুষ্ঠুভাবে সম্পন্ন করা সম্ভব হয় সেদিকটি মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত কবে কাজ শুরু হতে চলেছে সেই বিষয়ে কোনো নির্দিষ্ট তথ্য দেওয়া হয়নি বলা হয়েছে।

আগামী বছরের মে মাস থেকে আসানসোল স্টেশন তৈরীর কাজ শুরু হতে চলেছে।জানা যাচ্ছে আগামী দু’বছরের মধ্যেই এই কাজ সম্পন্ন করার নির্দেশ দিয়েছিলেন রেলমন্ত্রক। ১৮৮৫ সালে নির্মিত স্টেশন থেকে পুনরায় নয়া রূপ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রেলমন্ত্রী। জানা যাচ্ছে ৩০০ থেকে ৫০০ কোটি টাকা খরচ করা হতে চলেছে এই প্রকল্পে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের হ্যাক হল খোদ প্রধানমন্ত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট । এম ভারত নিউজ

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইটার অ্যাকাউন্টে হ্যাকারের আক্রমণের এক নতুন দুশ্চিন্তা দেখা দিচ্ছে সূত্রে খবর, ইতিমধ্যে ক্রিপ্টোকারেন্সি বিটকয়েন সম্পর্কে একটি টুইট জল্পনা ছড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায়। হ্যাকিং নিয়ে সরাসরি কথা না বললেও প্রধানমন্ত্রীর কার্যালয় (PMO ) স্বীকার করেছে যে প্রধানমন্ত্রীর টুইটার অ্যাকাউন্ট নিয়ে কোন বড়োসড়ো সমস্যার সৃষ্টি হয়েছে। যদিও তাৎক্ষণিকভাবে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected