চেন্নাইতে গিয়েই বিপাকে আমির খান, বিস্তারিত জানুন। এম ভারত নিউজ

admin

প্রায় হাজারের বেশি উড়ান বাতিল করা হয়েছে। বাতিল বহু ট্রেন

0 0
Read Time:2 Minute, 41 Second

বন্যা বিপর্যস্ত চেন্নাইতে গিয়ে বিপাকে পড়লেন বলি তারকা আমির খান। উদ্ধার করা হল নৌকা করে।
ঘূর্ণিঝড় মিগজাউমের তাণ্ডবে বিপর্যস্ত চেন্নাই। জলবন্দি গোটা শহর। বন্ধ চেন্নাই বিমান বন্দর। প্রায় হাজারের বেশি উড়ান বাতিল করা হয়েছে। বাতিল বহু ট্রেন। এই বানভাসী চেন্নাইতে গিয়েই আটকে পড়েছিলেন আমির খান। তার পরে বলি তারকাকে নৌকা করে উদ্ধার করা হল। সেই ছবি সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। সাধারণের মতো একটি নৌকা করে উদ্ধার করে নিরাপদস্থানে পৌঁছে দেওয়া হয় তাঁকে। তবে আমিরের সঙ্গে আটকে পড়েছিলেন তামিল তারকা বিষ্ণু বিশাল। তিনিই আমিরের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন সমাজমাধ্যমে। সঙ্গে লেখেন, ‘উদ্ধারকারীদের অসংখ্য ধন্যবাদ, যাঁরা এই প্রতিকূল পরিস্থিতিতে আমাদের সাহায্য করেছেন। করপক্কমে উদ্ধার কাজ চলছে। আমি নিজেই তিনটে উদ্ধারকারী নৌকা দেখতে পেয়েছি’। বন্যা পরিস্থিতিতে তামিলনাড়ু সরকারের কাজের প্রশংসা করেন তিনি।

দিন দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় নিজের বাড়ির ছবি পোস্ট করেছিলেন বিষ্ণু। বাড়ির ছাদে বসে যে ছবি তুলে সমাজমাধ্যমের পোস্ট করেছিলেন তিনি সেখানে দেখা যায়, বাড়ির একটি তলা প্রায় জলের তলায়। বিদ্যুৎ নেই, ছিল না মোবাইলের নেটওয়ার্কও। তবে বিষ্ণুর দাবি, সাহায্য পেতে খুব একটা বেশি অপেক্ষা করতে হয়নি তাঁদের। সব বন্যা কবলিত এলাকায় সাহায্য পৌঁছে দেওয়া হচ্ছে।’ জানা যায়, আমির খানের মা চেন্নাইতে থাকেন। বার্ধক্যজনিত কারণে অসুস্থ তিনি। তাই মায়ের সঙ্গে সময় কাটাতে গত কয়েক মাস ধরে দক্ষিণের রাজ্যেই ছিলেন আমির খান।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পিছিয়ে গেল টেট, কবে হবে পরীক্ষা? জানুন। এম ভারত নিউজ

প্রাথমিক শিক্ষা পর্ষদ বদল করলো চলতি বছর টেট পরীক্ষার দিন। জানা গেছে, আগামী ১০ ডিসেম্বরের পরিবর্তে পরীক্ষা হবে ২৪ ডিসেম্বর। ঘটনা প্রসঙ্গে পর্ষদ জানিয়েছিল, আগামী ১০ ডিসেম্বর দুপুর ১২টা থেকে দুপুর আড়াইটে পর্যন্ত পরীক্ষা হবে। এরপর সোমবার পর্ষদ জানাল, ১০ ডিসেম্বর পরীক্ষা হবে না। পরিবর্তে পরীক্ষা হবে আগামী ২৪ ডিসেম্বর। […]

Subscribe US Now

error: Content Protected