কাঁথিতে অভিষেক, ডায়মন্ডে শুভেন্দু, রাজনৈতিক লড়াই তুঙ্গে। এম ভারত নিউজ

Mbharatuser

একে অপরের প্রতিদন্ধী হয়ে একে অপরের এলাকায় বাকযুদ্ধে নামবেন শাসক-বিরোধী দুই নেতা।

0 0
Read Time:2 Minute, 19 Second

রাতপোহালেই অভিষেক বন্দ্যোপাধ্যায় সভা করতে চলেছেন কাথিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পাড়ায়। রাজনৈতিক মহল এখন বেশ সরগরম এই সভা নিয়ে। আবার সেই আগামীকালকেই অভিষেকের লোকসভা কেন্দ্রে সভা করার জন্য বেঁছে নিলেন শুভেন্দু। সভা সংক্রান্ত মামলার পরিপ্রেক্ষিতে আজ আদালতের কাছ থেকে ডায়মন্ডহারবারের লাইট হাউস মাঠে সভা করার অনুমতি পেলেন বিরোধী তিনি। তবে আদালতের নির্দেশ অনুযায়ী সমস্ত আইন মেনে, শব্দবিধি মেনে, মানুষের অসুবিধা না করে সভা করার অনুমতি মিলেছে হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থার কাছ থেকে।

এর আগে অভিষেকের সভার অনুমতি মিলেছে আদালত থেকে। তখন, সভ করা গণতান্ত্রিক অধিকার বলে বিচারপতি জানিয়েছিলেন। অতএব শনিবার রাজনৈতিক তরজা তুঙ্গে। একে অপরের প্রতিদন্ধী হয়ে একে অপরের এলাকায় বাকযুদ্ধে নামবেন শাসক-বিরোধী দুই নেতা। ডায়মন্ডহারবারে ইতিমধ্যে সভার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে জোরকদমে।

মথুরাপুর সংগঠনিক জেলার উদ্যোগে আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কুলপির মাঠে জনসভা করার কর্মসূচি আগেই ছিল। কিন্তু ওই এলাকায় কিছু প্রশাসনিক অসুবিধা থাকার দরুন সেখানকার পুলিশ প্রশাসন সভা নিয়ে আপত্তি জানায় আর তারপরই হাই কোর্টের দ্বারস্থ হয় বিজেপি। পরে অবশ্য লাইটহাউসের মাঠে ওই জনসভা করার পরিকল্পনা করা হয়।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিশ্বকাপে বিশ্বযুদ্ধ, বিদায় জার্মানি! মুখোমুখি ব্রাজিল-ক্যামেরুন। এম ভারত নিউজ

তৃতীয় ম্যাচে ভারতীয় সময় ১২টা ৩০ মিনিটে মাঠে নামতে চলেছে ব্রাজিল।

Subscribe US Now

error: Content Protected