অসুস্থ সুব্রত মুখোপাধ্যায়, হাসপাতালে অভিষেক। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 53 Second

দীর্ঘ কয়েক দিন ধরে হাসপাতালে ভর্তি রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। জানা যাচ্ছে, এসএসকেএমে ভর্তি রয়েছেন বর্ষীয়ান এই মন্ত্রী। আর আজ সেই মন্ত্রীকে দেখতে হাসপাতালে উপস্থিত হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জানা যায়, হাসপাতালে উপস্থিত হয়ে বর্ষীয়ান এই নেতার চিকিৎসার দায়িত্বে থাকা সমস্ত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি।তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে তথ্য চেয়ে নেন চিকিৎসকদের কাছে।বেশ কিছুক্ষণ হাসপাতালে থাকেন তিনি আর তারপরেই সেখান থেকে বেরিয়ে যান।

প্রসঙ্গত উল্লেখ্য, গত রবিবার বিকেল থেকেই শারীরিকভাবে অসুস্থ হয়েছিলেন পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। সেদিনই এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে । যদিও প্রথমে এনজিওপ্লাস্টির জন্যই ভর্তি করা হয়েছিল তাঁকে। শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি ঘটতে থাকায় আইসিইউতে স্থানান্তর করা হয় সত্তরোর্ধ্ব এই মন্ত্রীকে। জানা যা এনজিওপ্লাস্টির আগেই প্রচন্ড চিন্তা থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। ইতিমধ্যেই তাঁর জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলে জানা গিয়েছে। বর্তমানে ২৪ ঘন্টা সেই মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

কি কি নিয়ম মেনে খুলতে চলেছে স্কুল ? জেনে নিন নয়া নির্দেশিকা । এম ভারত নিউজ

কোভিড বিধি মেনেই এবার খুলতে চলেছে এ রাজ্যের স্কুল। এবার পঠনপাঠন চালানোর জন্য নয়া নির্দেশিকা জারি করল শিক্ষা দফতর। করোনা বিধি মেনে প্রয়োজনে সকাল ও দুপুর দু’টি শিফটে ভাগ করা যেতে পারে স্কুলের সময়। প্রতিদিন স্কুল শুরু হওয়ার আগে করোনা নিয়ে অন্তত ১০ মিনিট সময় নিয়ে পড়ুয়াদের সচেতন করতে হবে। […]

Subscribe US Now

error: Content Protected