অ্যাক্রোপলিস মলে আগুন! জানুন এই মুহুর্তের আপডেট। এম ভারত নিউজ

admin

মলের কর্মীদের নিয়ে এসে রাখা হয়েছে পার্শ্ববর্তী গীতাঞ্জলি স্টেডিয়ামে

0 0
Read Time:2 Minute, 35 Second

কসবায় অ্যাক্রোপলিস মলের চতুর্থ তলে আগুন লাগার ঘটনা ঘটে। চতুর্থ তলেই রয়েছে ফুড কোর্ট, বুক স্টোর। ধোঁয়ায় ঢেকে গিয়েছে গোটা এলাকা। খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমকলের ১৫ টি ইঞ্জিন।

আগুন লাগার খবর পেতেই ইতিমধ্যেই একের পর এক দমকলের ইঞ্জিন এসে পৌঁছয় ঘটনাস্থলে। অক্সিজেন মাস্ক পরে ভিতরে ছুটে ঢোকেন দমকল কর্মীরা। মল খালি করে দিয়েছে দমকল বাহিনী। ভেন্টিলেশন চালু রাখতে কাচ ভেঙে দিয়েছে দমকল বাহিনী। ভিতরে থাকা সবাইকে বের করে নেওয়া হয়েছে বলে খবর। মলের কর্মীদের নিয়ে এসে রাখা হয়েছে পার্শ্ববর্তী গীতাঞ্জলি স্টেডিয়ামে। ইতিমধ্যেই সেখানে এসে পৌঁছান দমকল মন্ত্রী সুজিত বসু। ছিলেন বিপর্যয় মোকাবিলা দফতরের মন্ত্রী জাভেদ আহমেদ খান সহ দফতরের কর্মীরা।

কসবার এই মলে রয়েছে একাধিক দোকান, পাশাপাশি রয়েছে অফিস। আর দশটা দিনের মতোই এদিনও খুলেছিল মল। চলছিল, কেনা-বেচা দোকানপাটগুলিতে। অফিসগুলিতেও নির্দিষ্ট সময়েই শুরু হয়েছিল কাজ। কিন্তু আচমকাই সব থমকে যায়। আগুন লাগার খবর জানতেই শুরু হয় নিচে নামার তোড় জোড়। এদিকে বাইরে বেরনোর সিঁড়ি খালি ছিল না, আবর্জনায় ভর্তি, নামতে অসুবিধা হয় বলে অভিযোগ মলের কর্মীদের।

অ্যাক্রোপলিস মলে যুদ্ধকালীন তৎপরতায় চলে আগুন নেভানোর কাজ। কিন্তু প্রথমে আগুন লেগেছে যে অংশে সেখানে পৌঁছনো যাচ্ছিল না, পরে ল্যাডারের সাহায্য সেই অংশ পৌঁছতে সফল হন দমকল কর্মীরা। এরপরেই ওই অংশের ভেন্টিলেশন স্বাভাবিক রাখতে ভেঙে ফেলা হয় কাচ। অবশেষে আগুন নিয়ন্ত্রণে এসেছে।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

৪ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা তৃণমূলের। এম ভারত নিউজ

এখন দেখা যাচ্ছে, সেই আন্দোলন নজর কেড়েছে তৃণমূল শীর্ষ নেতৃত্বেরও

You May Like

Subscribe US Now

error: Content Protected