বিতর্কে জড়ালেন অভিনেত্রী মহিমা চৌধুরী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 44 Second

তৃণমূলের পর এবার বিজেপির হয়ে প্রচারে বেরোলেন অভিনেত্রী মহিমা চৌধুরী। এখান থেকে শুরু বিতর্কের। কারণ কিছুদিন আগে গত ৫ এপ্রিল কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের হয়ে কামারহাটি বিধানসভা কেন্দ্রে প্রচার করতে দেখা গিয়েছিল মহিমা চৌধুরীকে। এদিকে সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আজ সকালে বিধাননগরের বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তের হয়ে নির্বাচনী প্রচার করলেন মহিমা চৌধুরী। ইতিমধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

বিশেষজ্ঞরা বলছেন , রাজনৈতিক প্রচার স্বভাবতই নিজের রাজনৈতিক চিন্তাধারাকে সর্বসমক্ষে তুলে ধরাকে বোঝায়। স্বভাবতই প্রতিটি রাজনৈতিক দল নিজস্ব ভাবধারায় বিরাজমান। সেক্ষেত্রে পরপর দুটি ভিন্ন দলের হয়ে প্রচারে বেরিয়ে ঠিক কী বার্তা দিতে চাইলেন তিনি? আজ সকালেই দমদম পার্ক এলাকায় তাঁকে দেখতে পাওয়া গেছিল সব্যসাচী রায়ের হুড খোলা জিপে করে দাঁড়িয়ে প্রচার করতে এবং সবার দিকে হাত নাড়তে। পাশাপাশি দমদম পার্ক থেকে শুরু করে যশোর রোড হয়ে দক্ষিনদারি সহ বিভিন্ন এলাকায় প্রচার সারতে দেখা গেল মহিমা চৌধুরীকে।

আজ বিজেপির হয়ে প্রচার করতে বেরিয়েই মাঝপথে মহিমা চৌধুরী জানালেন, ”সব্যসাচী দত্তর হয়ে প্রচার করা জরুরি। ওনাকে সমর্থন করাটা জরুরি।সবাইকে বলব,দাদা মেয়র ছিল খুব ভালো কাজ করেছেন ওনাকে সমর্থন করুন।” সব্যসাচী দত্ত বলেন, ”আমি যখন মেয়র হয়েছিলাম তখনও মহিমা এসেছিলেন আমি যখন যেখানে মহিমা তখন সেখানে।” বিধানসভা নির্বাচনের ইতিমধ্যেই চতুর্থ দফার ভোট শেষ হয়ে গেছে ভোটের আগে এই ধরনের কান্ড ঘটায় ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গেছে রাজনৈতিক মহলে। প্রশ্ন থেকে যাচ্ছে একটাই । মহিমা চৌধুরীর আজকের সমর্থন কি অন্য কোনো ইঙ্গিত দিতে চলেছে রাজনৈতিক মহলে?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মঙ্গলের বিস্ময়কর ছবি প্রকাশ করল নাসা । এম ভারত নিউজ

মহাকাশপ্রেমী মানুষের কাছে মহাকাশের প্রতি ভালোবাসার খোরাক যোগাতে মঙ্গলের বিস্ময়কর ছবি প্রকাশ করল নাসা। নাসা তার একটি বিবৃতিতে জানিয়েছে, তাঁরা যে চিত্রটি প্রকাশ করেছে সেটা মঙ্গলের এক বিস্তীর্ণ অঞ্চলের। এই এলাকাটি প্রায় ১৯ মাইল জুড়ে। চিত্র যে দৃশ্যটি দেখা যাচ্ছে, তাতে দেখা যাচ্ছে এটি একটি নীল হলুদ সমুদ্র। নাসা জানিয়েছে, […]

Subscribe US Now

error: Content Protected