অধীর বনাম ইউসুফ, কে পাবে বহরমপুর? বড় চমক তৃণমূলের! এম ভারত নিউজ

admin

ইউসুফের সঙ্গে এদিন ব্রিগেডেই প্রথমবার কথা হয় মমতা-অভিষেকের

0 0
Read Time:1 Minute, 57 Second

২০২৪ সালের লোকসভা ভোটের প্রার্থিতালিকা ঘোষণা করল তৃণমূল। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে তৃণমূলের ‘জনগর্জন সভা’ থেকেই সেই ঘোষণা হয় এই তালিকা। এবার প্রথা ভেঙে ব্রিগেডের মঞ্চ থেকেই প্রার্থী তালিকা ঘোষণা করলেন মমতা৷

ইতিমধ্যেই বাংলার ২০ আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। আর তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষিত হল ব্রিগেডের মঞ্চ থেকে। প্রার্থী ঘোষণার জন্য অবশ্য অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ডেকে নেন মমতা। লোকসভা ভোটে বড় চমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে যোগ দিলেন ক্রিকেটার ইউসুফ পাঠান। লোকসভা ভোটে বহরমপুর আসনে অধীর চৌধুরীর বিরুদ্ধে প্রার্থী করা হচ্ছে তাঁকে।

বহরমপুর থেকে টানা পাঁচ বারের সাংসদ অধীর। ২০১৪ সালে কংগ্রেসের যখন সবচেয়ে খারাপ সময়, তখনও বরহমপুরে ৩ লক্ষেরও বেশি ব্যবধানে জিতেছিলেন তিনি। গত লোকসভা ভোটে মুর্শিদাবাদে অধীরকে হারাতে শুভেন্দু অধিকারীর উপর দায়িত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইউসুফের সঙ্গে এদিন ব্রিগেডেই প্রথমবার কথা হয় মমতা-অভিষেকের। তাঁকে বহরমপুর লোকসভা আসনে প্রার্থী করার ব্যাপারে রাজি করানো হয়। তিনি রাজিও হয়ে যান। বহরমপুরে এবারও ল়ড়াই হবে জমজমাট। অধীর বনাম ইউসুফ।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অস্কারে সেরা ছবি ‘ওপেনহাইমার’, সেরা তারকা কারা? এম ভারত নিউজ

সেরা অভিনেতা সিলিয়ান মার্ফি। ইয়রগস ল্যাতিনহোমস পুওর থিংস ছবির

Subscribe US Now

error: Content Protected