করোনার পর এবার ডেঙ্গু দমনে তৎপর বিধাননগর পুরোনিগম । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 29 Second

করোনার পর এবার ডেঙ্গুর প্রকোপ বাড়ছে শুরু করল রাজ্য জুড়ে। এবার সেই ডেঙ্গু দমনে তৎপর হল বিধান নগর পুরো নিগমের সদস্যরা। জানা যাচ্ছে ইতিমধ্যেই করুনাময়ী বাস স্ট্যান্ড ডিএল ব্লক সহ সমস্ত জায়গা খতিয়ে দেখা হয়েছে কলকাতা পুরসভার স্বাস্থ্য দপ্তরের তরফে। জানা যাচ্ছে অক্টোবর মাসে এখনও পর্যন্ত মোট ৩৭ জন মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। জানা যাচ্ছে তার আগে গত সেপ্টেম্বর মাসে মোট ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন ২৫ জন। আর তারপরে তড়িঘড়ি গোটা এলাকা পরিদর্শনে নামা হয় বিধাননগর পৌরনিগমের তরফে।

প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েকদিনে কলকাতা ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেতে শুরু করেছেন দ্রুতহারে। জানা যায় এই প্রসঙ্গে কথা বলতে গেলে সল্টলেকের এক পরিবারের তরফ থেকে জানানো হয়, নিয়মিত এলাকা পরিষ্কার না হওয়ার কারণে সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে।এছাড়াও বেশ কিছু জায়গায় ক্রমাগত জল জমে থাকার কারণে সেখানে ডেঙ্গুর মশা জন্মাচ্ছে বলেই জানা যাচ্ছে। গোটা এলাকা জঙ্গলে ঢেকে গিয়েছে, পরিষ্কার করার লোক আসে না পৌরসভার তরফে। মশা মারার জন্য প্রয়োজনীয় ধোয়া মেশিন পাঠানো হত আগে তবে এখনও তা বন্ধ রয়েছে বলেই জানিয়েছেন সাধারন মানুষ। ওদিকে বিধানসভা পৌরসভার মেয়র পরিষদের সদস্য প্রণয় রায় জানিয়েছেন, “পরিষ্কার-পরিচ্ছন্নতায় বেশ কিছুটা খামতি পপড়েছে। তাছাড়াও বৃষ্টির জন্য ক্রমাগত জল জমতে শুরু করেছে বিভিন্ন এলাকায়। সেখান থেকেই ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ক্রমাগত বেড়ে চলেছে। তবে বর্তমানে এই বিষয়ে তড়িঘড়ি পদক্ষেপ নেওয়া হয়েছে স্বাস্থ্য দপ্তরের তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের মমতাকে একহাত নিলেন সুকান্ত মজুমদার। এম ভারত নিউজ

মমতা থাকলে রাজ্য আফগানিস্তান হবে, এমনটাই বললেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গত কয়েক মাস ধরে আফগানিস্তানে তালিবানদের অত্যাচারের কারনে ক্রমাগত অবস্থা বেগতিক হয়ে পড়েছে। আর এবার সেই তালিবানের সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তুলনা করলেন বিজেপি রাজ্য সভাপতি। প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই সিটি নির্বাচনের ঘোষণা করেছেন […]

Subscribe US Now

error: Content Protected