জামিন পেয়েই “টক টু কেএমসি” পরিষেবা চালু করলেন ফিরহাদ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

গতকালই নারদা মামলায় অন্তর্বর্তী জামিন পেয়েছেন ধৃত চার নেতা, আর তারপরই আজ “টক টু কেএমসি” পরিষেবা চালু করলেন ফিরহাদ হাকিম।”টক টু কেএমসি” পরিষেবা , মূলত কলকাতা পৌরসভার অন্তর্গত সমস্ত সাধারণ মানুষের বিভিন্ন অভিযোগ সম্পর্কে বিশদ তথ্য জানা এবং সরাসরি তার সমাধানের ব্যবস্থা করার জন্য তৈরি করা একটি পরিষেবা। মূলত করোনা পরিস্থিতিতে সমস্ত পরিষেবা চালু রাখলেও তা ভার্চুয়ালি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রাজ্যে করোনার কঠিন পরিস্থিতি মোকাবেলার ক্ষেত্রে এক অনন্য ভূমিকা নিয়েছেন রাজ্যের পৌর প্রশাসক ফিরহাদ হাকিম। মূলত এই পরিস্থিতিকে অগ্রাধিকার দিয়ে কলকাতার জনসাধারণের অসুবিধার কথা মাথায় রেখেই বিভিন্ন সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এই কঠিন লড়াইয়ের মাঝে হঠাৎই যুদ্ধের ময়দান ছাড়তে হয়েছিল তাঁকে। নারদা মামলাটির তদন্তকারী সংস্থার তরফ থেকে হঠাৎই গ্রেপ্তার করা হয় চার ধৃত হেভিওয়েট নেতাকে। তাদের মধ্যে অন্যতম ছিলেন কলকাতা পৌরসভার প্রশাসক,ফিরহাদ হাকিম। তবে শুক্রবারই কলকাতা হাইকোর্টের রায়ে অন্তর্বর্তী জামিন হয়েছে ফিরহাদসহ ৪ হেভিওয়েট নেতাদের। তারপর সন্ধে থেকেই জোরকদমে কাজে নেমে পড়েছিলেন কলকাতার প্রশাসক। আর তারপরেই “টক টু কেএমসি” নামক নয়া পরিষেবা চালু করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পিএম কেয়ারস ফান্ডের টাকায় অনাথ শিশুদের আর্থিক সাহায্য কেন্দ্রের । এম ভারত নিউজ

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল অবস্থা দেশ জুড়ে। গত দেড়বছর ধরে চলতে থাকা এই মহামারীতে প্রাণ হারিয়েছেন অগণিত মানুষ। বাবা মা কে হারিয়ে অনাথ হয়ে পড়েছে অজস্র শিশু। এবার সেই অসহায় অনাথ শিশুদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল মোদী সরকার। এই অনাথ শিশুদের ভবিষ্যৎ নিরাপত্তার ব্যাপারে একটি উচ্চপর্যায়ের বৈঠক করেন প্রধানমন্ত্রী […]

Subscribe US Now

error: Content Protected