তারকাকে কাছে পেয়ে ভোট ছেড়ে সেলফিতে মজলেন পোলিং অফিসার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

পঞ্চম দফার ভোটে জলপাইগুড়িতে ভোট দিতে যান তারকা সাংসদ মিমি| সেখানে বুথের ভোট প্রক্রিয়ার দায়িত্ব ছিল যার কাঁধে,তিনি রূপালি পর্দার নায়িকাকে কাছে পেয়েই নিজের দায়িত্ব ছেড়ে সটান বুথে বাইরে বেরিয়ে এলেন সেকেন্ড পোলিং অফিসার, তুললেন সেলফিও। আর নির্বাচন কমিশন সঙ্গে সঙ্গে এই কর্তব্যের গাফিলতির জন্য ব্যবস্থা নিল। অভিযুক্ত আধিকারিক কে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া। তারকা বলে কথা, যতই নির্বাচনী বিধিনিষেধ থাকুক না কেন, তাঁকে হাতের সামনে পেলে কি আর উচ্ছ্বাস বাঁধ মানে? তাই নিজের কর্তব্যও ভুলে গেলেন সেকেন্ড পোলিং অফিসার। শনিবার দুপুরে জলপাইগুড়ি সদর বিধানসভা আসনের পান্ডাপাড়া জুনিয়র বেসিক স্কুলের ১৭/১৫৫ নম্বর বুথে ভোট দেন সাংসদ মিমি চক্রবর্তী। অভিযোগ, ভোট দিতে ঢোকার পর থেকেই নায়িকার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছিলেন সেকেন্ড পোলিং অফিসার। সেই সময় প্রথমে তাঁকে সতর্ক করেন মিমি। বলেন, “আপনার চাকরিটাও যাবে, আমারটাও যাবে।” এর পর তারকার ভোট দেওয়া শেষ হতেই ফের তাঁর সঙ্গে সেলফি তোলার আবদার করেন ওই পোলিং অফিসার। ভোটগ্রহণ কেন্দ্রের বাইরে বেরিয়ে এসে নায়িকার সঙ্গে সেলফিও তোলেন তিনি।

নির্বাচনীবিধি বলছে, বুথ ছেড়ে পোলিং অফিসারের বাইরে বেরিয়ে আসা নিয়ম বিরুদ্ধ। এতে একদিকে ভোটপ্রক্রিয়ায় বাধা পড়তে পারে। অন্যদিকে ভোট প্রক্রিয়া প্রভাবিত হওয়ার সম্ভাবনা তৈরি হয়| আজ সেই নিয়ম ভাঙেন ওই সেকেন্ড পোলিং অফিসার,এর পরই ওই সেকেন্ড পোলিং অফিসারকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জলপাইগুড়ির জেলা শাসক মৌমিতা গোদারা বসু।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নজির গড়ল গুজরাট, ৫০০ বেডের কোভিড হাসপাতাল মন্দিরে ! এম ভারত নিউজ

দেশে আবারও ভয়ঙ্কর আকার ধারণ করেছে করোণা।বিগত ২৪ ঘণ্টাতেই ২লক্ষ ৩৪হাজার মানুষ নতুন করে আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। কার্ফু জারি হয়েছে মহারাষ্ট্রের মতো বেশ কিছু রাজ্যেও। নাজেহাল গুজরাটও।প্রতিদিন বেড়েই চলেছে মৃত্যু মিছিল। এই পরিস্থিতিতে করোণা যুদ্ধে লড়তে এগিয়ে এলো গুজরাটে স্বামীনারায়ণ মন্দির। গুজরাটের ভদোদরার স্বামীনারায়ন মন্দিরে রোগীদের জন্য ৫০০বেডের একটি […]

Subscribe US Now

error: Content Protected