পদ্মশ্রী পেয়েই ফের বিতর্কের মুখে কঙ্গনা । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 3 Second

রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হাত থেকে পদ্মশ্রী সম্মান নিতে দেখা গেল বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। আজ পদ্মশ্রী সম্মানে ভূষিত হওয়ার পরেই বিতর্কিত মন্তব্য পেশ করতে দেখা গেল অভিনেত্রীকে। একজন আউটসাইডার হিসেবে বলিউডে পদক্ষেপ করেও অভিনয় দক্ষতার মাধ্যমে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। ইতিমধ্যেই বেশ কয়েকটি চলচ্চিত্রে লিড রোল করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। এছাড়াও বেশ কয়েকটি চলচ্চিত্রে ডিরেকশনও দিয়েছেন তিনি।জানা যাচ্ছে বেশ কয়েকটি ছবির জন্যই পদ্মশ্রী সম্মানে সম্মানিত করা হয়েছে তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ পদ্মশ্রী সম্মানে ভূষিত হওয়ার পরই, তাঁর বিরোধিতা করা বিভিন্ন ব্যক্তিদের নাম না করে এক হাত নিলেন কঙ্গনা রানাওয়াত।তিনি বলেন, ”টাকাপয়সার থেকে বেশি শত্রু আমি ইতিমধ্যেই তৈরি করে ফেলেছি। যখন আমি দেশ সম্পর্কে আরও বেশি সচেতন হয়েছি। যখন কিছু মানুষ দেশকে বিভক্ত করার চেষ্টা করেছে, তখনই আমি তাদের বিরুদ্ধে মুখ খুলেছি। আমার বিরুদ্ধে তার জন্য অনেক অভিযোগ উঠেছে। অনেকেই আমাকে জিজ্ঞাসা করেছে যে আমার এসব করে কী লাভ হয়। আজ আমি সেই সমস্ত ব্যক্তিকে মনে হয় জবাব দিতে পেরেছি। যাঁরা আমার বিরুদ্ধে এতদিন নানা কিছু বলে এসেছেন, আজকে আমার এই পদ্মশ্রী সম্মানই তাঁদের মুখ বন্ধ করতে সাহায্য করবে। জয় হিন্দ।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ইউনেস্কো সিটি নেটওয়ার্কে যোগদান শ্রীনগরের । এম ভারত নিউজ

বৈশ্বিক স্বীকৃতির স্তরে ভারতের জন্য নয়া মাইলফলক তৈরি করল জম্মু কাশ্মীরের শ্রীনগর । জানা যাচ্ছে, ইউনেস্কো সৃজনশীল শহর নেটওয়ার্ক ২০২১-এ যোগদান করেছে শ্রীনগর। কেন্দ্র শাষিত অঞ্চল জম্মু-কাশ্মীরের গ্রীষ্মকালীন রাজধানী শ্রীনগরকে তার নৈপুণ্য এবং লোকশিল্প দিকটি বিবেচনা করেই এই স্বীকৃতি দেওয়া হয়। শ্রীনগরের পাশাপাশি, ইউনেস্কোর তরফে আবুধাবি এবং কান সহ বিশ্বের […]

Subscribe US Now

error: Content Protected