ফের লকডাউন রাজ্যে? করোনা নিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর! এম ভারত নিউজ

admin

সংসদেও ফের মাস্ক পরা, স্যানিটাইজেশন, সোশ্যাল ডিস্টেন্স প্রভৃতি নিয়মবিধি চালু হল।

0 0
Read Time:2 Minute, 24 Second

আজ নবান্নে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠকের পর মুখ্যমন্ত্রী সাফ জানিয়ে দিলেন, ‘এখুনি কার্ফু বা অন্যান্য বিধিনিষেধের কথা সরকার ভাবছে না। তবে অবস্থা বুঝে ব্যাবস্থা নেওয়া হবে।‘ এ বছর সমস্ত বিধি নিষেধ মেনেই গঙ্গাসাগর মেলা হবে সেটাও জানালেন তিনি। ইতিমধ্যে করোনা পরিস্থিতি মোকাবিলায় ইন্ডিয়ার মেডিক্যাল অ্যাসোসিয়েশন নতুন গাইডলাইন জারি করেছে। পাশাপাশি সংসদেও ফের মাস্ক পরা, স্যানিটাইজেশন, সোশ্যাল ডিস্টেন্স প্রভৃতি নিয়মবিধি চালু হল।

এদিন রাজ্যপালের সঙ্গে বড়দিন এবং নববর্ষের সৌজন্য বিনিময় করতে গিয়ে রাজভবন থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘দিল্লিতে পাওয়া গিয়েছে। দিল্লি থেকে কলকাতা আসতে আর কতদিনই বা লাগবে? আর যদি আসে সেটা আমরা দেখব, মোকাবিলা করব। আমরা তো ভেবেছিলাম, করোনা বোধহয় শেষ হয়ে গিয়েছে। তবে আবার সেই করোনা চিনে শুরু হয়েছে। বাংলায় এখনও অবশ্য নতুন ঢেউ আসেনি। তাই আসবেই, এটা আগে থেকে ধরে নিতে পারছিনা।‘ তাই চিনে করোনার নতুন ঢেউয়ের প্রভাব গঙ্গাসাগর মেলায় পড়বে না, সেটাই দাবি মুখ্যমন্ত্রীর। তাঁর বক্তব্য, মানুষ তো উৎসব পালন করবেই। করোনা নিয়ে নজরদারি চলছে তবে মানুষ যেন প্যানিক না করে সেই বার্তাই দিলেন তিনি। কিছুদিন ধরেই দেশে ফের করোনা আক্রান্তের সংখ্য়া বাড়ছে। তাই চিন্তার ভাঁজ পড়েছে চিকিৎসক থেকে সাধারণ মানুষের কপালে।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সুখবর! আজ থেকেই খুলছে সাঁতরাগাছি ব্রিজ। এম ভারত নিউজ

বড়দিনের আগেই অবশেষে আজ থেকে খুলে গেল সাঁতরাগাছি ব্রিজ। হাওড়া- কোলকাতা সংযুক্তকারী অন্যতম সড়ক পথটির একদিকে সংস্কারের কাজ চলায় গত এক মাস ধরে ব্রিজের একটি লেন দিয়েই দুই দিকের গাড়ি চলাচল করছিল সেখানে। প্রতিদিন প্রায় ৭০ হাজার গাড়ি চলাচল করে এই সেতু দিয়ে। ফলে এই কিছু দিন ধরে প্রবল যানজটে […]

Subscribe US Now

error: Content Protected