SSKM-এ AIIMS বৈঠক আজ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 28 Second

নারদা কান্ডে ধৃতদের শারীরিক অসুস্থতা নিয়ে আজ এসএসকেএমের মেডিকেল বোর্ডের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন এইমসের ৫ প্রতিনিধিদের দল। এখনও পর্যন্ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই বৈঠক হওয়ার কথা রয়েছে। মূলত বর্তমানে নারদা কান্ডের ধৃতদের মধ্যে তিনজন হাসপাতালে ভর্তি থাকায় তাঁদের শারীরিক অবস্থা ঠিক কেমন এবং তাঁদের সুস্থ করার জন্য কি চিকিৎসা পদ্ধতি গ্রহণ করেছে এসএসকেএমের মেডিকেল বোর্ড! সে বিষয়ে জরুরী তথ্য খতিয়ে দেখতে আজ বৈঠকে বসছেন ৫ প্রতিনিধিরদল। ইতিমধ্যেই এই বিষয়ে এসএসকেএমের মেডিকেল বোর্ডের কাছ থেকে জরুরী রিপোর্ট তলব করেছে এইমসের প্রতিনিধিরা।

নারদকাণ্ডে ধৃত চার হেভিওয়েটের মধ্যে তিন জন অর্থাৎ সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি। প্রতিনিয়ত না হলেও প্রায়ই বেশিরভাগ সময়ে অক্সিজেন সাপোর্টে রাখা হচ্ছে মদন মিত্রকে। তবে এই তিনজন হেভিওয়েট নেতা শারীরিক অবস্থা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া ঠিক কতটা যুক্তিযুক্ত সে বিষয়ে পরিষ্কার তথ্য সামনে আনতেই এইমসের কাছে আবেদন জানিয়ে মেডিকেল বোর্ড গঠন করেছে সিবিআই। ইতিমধ্যেই এই চার ধৃতদের শারীরিক অবস্থার রিপোর্ট পাঠানো হয়েছে এইমসের কাছে। বর্তমানে আগের থেকে সুস্থ রয়েছেন ফিরহাদ হাকিম , তাঁর জ্বর একেবারেই নেই এবং পেটে ব্যথা থাকলেও তা সামান্য পরিমাণে। পাশাপাশি ইতিমধ্যেই সিটিস্ক্যান করানো হয়েছে মদন মিত্রের। মনে করা হচ্ছে, আজই এই বৈঠকের পর এই চার নেতার হাসপাতালে ভর্তি থাকার যথার্থতা পরিষ্কার হয়ে যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের কলকাতায় পেট্রোপণ্যের দাম বৃদ্ধি । এম ভারত নিউজ

আজ ফের কলকাতায় ঊর্ধ্বমুখী পেট্রোল-ডিজেলের দাম ,নির্বাচনের পর থেকেই বেলাগাম বেড়ে চলেছে পেট্রোপণ্যের দাম। করোনা সংক্রমনের মাঝে নাজেহাল রাজ্যবাসীর কপালে চিন্তার ভাঁজ ফেলছে ঊর্ধ্বমুখী দাম। আজ কলকাতায় পেট্রোলের দাম বাড়ল লিটারপ্রতি ১৯ পয়সা।কলকাতায় পেট্রোলের নতুন দাম ৯৩ টাকা ১১ পয়সা। লিটার প্রতি ডিজেলের দাম বেড়েছে ২৯ পয়সা। ডিজেলের দাম বর্তমানে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected