ইস্তফা দিলেন আলাপন বন্দ্যোপাধ্যায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি নিয়ে শুক্রবার থেকেই তোলপাড় গোটা রাজ্য। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে নিজের পদে ইস্তফা দিলেন তিনি।

শুক্রবার রাতেই আলাপন বন্দ্যোপাধ্যায়কে বদলির চিঠি ধরায় কেন্দ্র। রাজ্যে তাঁর মেয়াদ বৃদ্ধির অনুমতি দেওয়ার পরও এহেন নির্দেশিকাকে ঘিরে তুমুল শোরগোল শুরু হয় রাজ্যে। আজই সকাল ১০টায় দিল্লিতে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর।কিন্তু দিল্লিতে যাননি আলাপন। দিল্লির বদলে আজ তিনি যোগ দেন নবান্নের বৈঠকে। তাঁর বদলির আদেশ প্রত্যাহারের জন্য আজ প্রধানমন্ত্রীকে দীর্ঘ চিঠিও লেখেন মুখ্যমন্ত্রী। শুরু থেকেই জল্পনা ছিল, নিজের মুখ্যসচিব পদে ইস্তফা দেবেন আলাপন বন্দ্যোপাধ্যায়। সব জল্পনা সত্যি হল আজ। মুখ্যসচিব পদে ইস্তফা দিলেন তিনি। তাঁর বদলে রাজ্যের মুখ্যসচিব হলেন হরিকৃষ্ণ দ্বিবেদী। মুখ্যমন্ত্রীর প্রধান উপদেষ্টা পদে আলাপন বন্দ্যোপাধ্যায়কে নিয়োগ করলেন মমতা। এদিন সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে তোপ দাগতেও শোনা যায় মমতাকে। “দিল্লির লাড্ডু বেশি খেয়ে ফেলেছেন তো, তাই সাহসটা বড্ড বেশি বেড়ে গেছে। আপনারা আমাদের কিচ্ছু করতে পারবেন না,কখনও না” এইভাবেই কার্যত হুঙ্কার ছাড়েন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, আলাপন বন্দ্যোপাধ্যায়কে নিয়ে এই সিদ্ধান্তের পরই মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে চেয়ে বিরাট ট্রেন্ড শুরু হয়ে যায় স্যোশাল মিডিয়ায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যের নয়া মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী, দায়িত্ব বুঝিয়ে দিলেন আলাপন । এম ভারত নিউজ

রাজ্যের মুখ্য সচিবের অবসরের দিনেই রাজ্যের বিভিন্ন মহলের সচিব পর্যায়ে রদবদল দেখতে পাওয়া গেল। মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব নিয়ে মোট নয় সচিব পর্যায়ে রদবদল করা হয়েছে রাজ্য সরকারের তরফ থেকে। মনে করা হচ্ছে, ঘূর্ণিঝড় মোকাবেলায় প্রধানমন্ত্রীর ডাকা রিভিউ বৈঠকে উপস্থিত না হওয়ার কারণে, কেন্দ্র সরকারের রোষের শিকার হন পশ্চিমবঙ্গের মুখ্য সচিব আলাপন […]

Subscribe US Now

error: Content Protected