আজ থেকে বন্ধ কলকাতার সমস্ত কো-ভ্যাকসিন কেন্দ্র । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 15 Second

মিলছে না পর্যাপ্ত কোভ্যাকসিন। টিকাকরণ কেন্দ্রে কোভ্যাকসিনের অভাবে কার্যত ধুন্ধুমার লেগেছে। কিন্তু যোগান নেই এই ভ্যাকসিনের। আজ থেকে অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হচ্ছে কলকাতার সমস্ত কোভ্যাকসিন কেন্দ্র। কেন্দ্রীয় সরকার পর্যাপ্ত কোভ্যাকসিন পাঠাচ্ছে না যার ফলে রাজ্যে দেখা গেছে ভ্যাকসিনের অপ্রতুলতা বলেই জানা যাচ্ছে । কোভ্যাকসিন কেন্দ্র বন্ধ থাকলেও অন্যান্য ভ্যাকসিন আগের মতই মিলবে । এদিকে রাজ্যে দৈনিক সংক্রমণ ৭৫১ জন। মৃত্যুর সংখ্যাও ক্রমশ বাড়ছে। সংক্রমনের ঊর্ধ্বে রয়েছে কলকাতা তার পরেই উত্তর ২৪ পরগনা। উৎসবের মরশুমে এই সংক্রমনের হার আরও প্রকট হচ্ছে। যার জেরে চিন্তায় পড়েছে রাজ্যের স্বাস্থ্য দপ্তর। করোনা সংক্রমন থেকে মুক্তির উপায় যখন টিকাকরন তখন এই ঘাটতি বেশি ভাবাচ্ছে চিকিৎসক মহলকে।

টিকাকরণ কর্মসূচি শুরু হয়েছিল চলতি বছরের জানুয়ারিতে। এর মধ্যে সবথেকে চাহিদা আর সহজলভ্য ছিল কোভ্যাকসিন। পরিসংখ্যান অনুযায়ী এখনও পর্যন্ত টিকা পেয়েছেন ৪ কোটি ৭১ লক্ষ ৭৩ হাজার ৫৭১ জন। গত কয়েকদিন রেকর্ড সংখ্যক মানুষকে টিকা প্রদান করে নজির গড়েছে স্বাস্থ্য দপ্তর। গত ২৪ ঘন্টায় টিকা পেয়েছেন ৫ লক্ষ ৬১ হাজার ৮১৭ জন। কোভ্যাকসিনের প্রথম ডোজ পেলেও অনেকেই দ্বিতীয় ডোজ পাননি। সব মিলিয়ে এক বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হচ্ছে। আজ থেকে শহর ও শহরতলীতে গ্রাহক দের ভোগান্তি বাড়বে বলাই যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রধানমন্ত্রীর জন্মদিনকে কেন্দ্র করে বড় ঘোষণা দিলিপের । এম ভারত নিউজ

সামনেই প্রধানমন্ত্রীর জন্মদিন। তাঁর জন্মদিনকে কেন্দ্র করে বড় ঘোষণা করলেন, দিলীপ ঘোষ। জানা যাচ্ছে আগামী ১৭ সেপ্টেম্বর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন। ১৯৫০ সালে জন্ম হয়েছিল নমোর। আর সব মিলিয়ে এইবার ৭১ বছর পূর্ণ হতে চলেছে তাঁর। আর সেই উপলক্ষেই এবার তাঁর জন্ম মহোৎসব পালনের সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় জনতা পার্টি। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected