ফটোশুটের নামে অশ্লীল ছবি ভাইরালের অভিযোগ, গ্রেফতার ২ । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 52 Second

ফটোশুটের নাম করে অশ্লীল ছবি তুলে তা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করার অভিযোগে গ্রেফতার হলেন দু’জন। ফটোশুটের অফারে জানানো হয়েছিল, বিজ্ঞাপনের জন্য ব্যবহার করা হবে ছবিগুলি। অথচ সোশ্যাল মিডিয়াতে দিনের-পর-দিন ভাইরাল করা হচ্ছে ছবিগুলিকে। যার ফলে বেশ কুণ্ঠিত এবং অপমানিত হয়ে বিধান নগর সাইবার ক্রাইম ব্রাঞ্চে অভিযোগ জানান ওই মহিলা। তিনি বলেন এই ছবি দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেইল করা হয়েছে। জানা যাচ্ছে তাঁর অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে ওই দুইজনকে। ধৃতদের আজ বিধান নগর আদালতে তোলার কথা রয়েছে। জানা যায় সোদপুরের এই ভদ্রমহিলা পেশায় একজন মডেল। এই কাজটির অফার তিনি পেয়েছিলেন তাঁর বন্ধু জয়শ্রী মৈত্রের কাছ থেকে। জয়শ্রী , নিজেও পেশায় একজন মডেল। বন্ধুর কথা মত ফটোশুট করাতে গিয়ে বিপদে পড়তে হয় তাঁকে।

এই ঘটনা সম্পর্কে অভিযোগ পাওয়া মাত্র নড়েচড়ে বসে বিধান নগর সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট। আর তার পরই তড়িঘড়ি গ্রেপ্তার করা হয় এই দুই অভিযুক্তকে । জানা যায় এই দুই অভিযুক্তের মধ্যে একজনের বাড়ি দমদমে এবং অপর একজনের বাড়ি রানাঘাটে। দ্রুত এই দুইজনের মধ্যে একজন হলেন জয়শ্রী মৈত্র আরেকজন হলেন প্রতাপ ঘোষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উচ্চমাধ্যমিকের রেজাল্ট নিয়ে বিভ্রান্তি ! প্রকাশিত নয়া ফলাফল । এম ভারত নিউজ

উচ্চ মাধ্যমিকের রেজাল্ট নিয়ে বিভ্রান্তি, ফেল করলেন আরামবাগ গার্লস স্কুলের একাধিক ছাত্রী। তারপরেই বিক্ষোভে ফেটে পড়েন সমস্ত ছাত্রী সহ অভিভাবক অভিভাবিকারা। আর সেই বিভ্রাট কাটতে না কাটতেই ২৪ ঘণ্টার মাথায় নয়া রেজাল্ট পেলেন ছাত্রীরা। জানা যাচ্ছে, মূলত ছাত্র-ছাত্রী এবং অভিভাবকদের এই বিভ্রাটের জেরে নড়েচড়ে বসতে বাধ্য হন স্কুল কর্তৃপক্ষ এবং […]

Subscribe US Now

error: Content Protected