দীর্ঘ সময় ধরে কাজ করছিল না অ্যামাজন, নাজেহাল গ্রাহকেরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

দীর্ঘ ব্রেকডাউনের পর খুলল আন্তর্জাতিক সংবাদমাধ্যমের ওয়েবসাইটগুলি। আজ হঠাৎ করে স্তব্ধ হয়ে গিয়েছিল বিবিসি ,দ্য গার্ডিয়ানের মত জনপ্রিয় আন্তর্জাতিক সংবাদমাধ্যমের ওয়েবসাইটগুলি। শুধু তাই নয় পাশাপাশি এই তালিকাতেই রয়েছে আরও বেশকিছু আন্তর্জাতিক সংবাদমাধ্যম। সেগুলি হল, নিউইয়র্ক টাইমস, বিবিসি নিউজ, ফিনান্সিয়াল টাইমস, এছাড়াও খুলছিল না আমাজন, রেডিট স্পটিফাইয়ের মত ওয়েব সাইটগুলিও। মূলত এই ওয়েবসাইট গুলি খুলতে গেলেই তাতে “এরর ৫০৩” নামক একটি বার্তা দেখানো হচ্ছিল। প্রধানত যান্ত্রিক জটিলতাই এর একমাত্র কারণ হতে পারে বলেই প্রাথমিক ধারণা করা হলেও একসঙ্গে এতগুলো ওয়েবসাইটের একত্রিতভাবে স্তব্ধ হয়ে যাওয়া স্বাভাবিক ভাবে দেখছে না বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত উল্লেখ্য ,সাধারণত কখনও কখনও এক একটি বিশেষ ওয়েবসাইটের ক্ষেত্রে এই ধরনের সমস্যা হলে তাকে যান্ত্রিক ত্রুটি হিসেবে বিবেচনা করা যেতে পারে। তবে একইসঙ্গে এতগুলো ওয়েবসাইটের একত্রিতভাবে স্তব্ধ হয়ে যাওয়ার পিছনে কি সত্যিই যান্ত্রিক জটিলতায় একমাত্র কারণ? নাকি এর পেছনে রয়েছে কোন হ্যাকিং এজেন্সি? তবে এই সমস্ত কিছুর মধ্যে ভুক্তভোগী হয়েছেন গ্রাহকেরা।আজ বিভিন্ন ওয়েব সাইটগুলি স্তব্ধ হয়ে যাওয়ার কারণে প্রয়োজনীয় কাজ সারতে সমস্যা পোহাতে হচ্ছিল গ্রাহকদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা কেড়েছে বাবা-মাকে, দেশে অনাথ ৩০ হাজারের বেশি শিশু । এম ভারত নিউজ

করোনা মহামারীর জেরে বিপর্যস্ত ভারতবর্ষ। মারা গিয়েছেন লক্ষাধিক মানুষ। কিন্তু আরও ভয়াবহ তথ্য সামনে এল এবার। সম্প্রতি একটি সমীক্ষার রিপোর্ট প্রকাশ্যে এনেছে এনসিপিসিআর। সেই সমীক্ষা অনুযায়ী দেশে করোনা মহামারীর জেরে অনাথ হয়েছে ৩০ হাজারেরও বেশি শিশু। রিপোর্টে বলা হয়েছে গত ১৫ মাসে দেশে করোনা মহামারীতে অনাথ হয়েছে ৩০ হাজার ৭১জন […]

Subscribe US Now

error: Content Protected