দক্ষিণ ভারতে নির্বাচনী প্রচারে অমিত শাহ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 20 Second

কেরালা নির্বাচন ২০২১ এর আগে আজকের নির্বাচনী সম্প্রচারে গেলেন বিজেপির কেন্দ্রীয় শীর্ষ নেতা অমিত শাহ। তিনি বলেন একসময় কেরালা বিকাশ এবং পর্যটন শিল্পের জন্য বিখ্যাত ছিল, আর আজ ভ্রষ্টাচারের জন্য বিখ্যাত। পাশাপাশি সবচেয়ে শিক্ষিত রাজ্য হিসেবে পরিচিত ছিল এই কেরালা নামক ছোট প্রদেশটি। তবে যবে থেকে এল ডি এফ এবং ইউ ডি এফ সরকার ক্ষমতায় এসেছে তবে থেকে সম্পূর্ণ কেরালাই ভ্রষ্টাচারের শিকার হয়েছে। সবথেকে শান্তিপ্রিয় রাজ্য বর্তমান সরকারের প্ররোচনায় এসে একশরও বেশি বিজেপি কর্মীদের হত্যা করেছে , পুরো কেরালার ভূমিকে রক্তাক্ত করেছে । পাশাপাশি তিনি বলেন যে মুখ্যমন্ত্রী স্মাগলিং- এর সঙ্গে জড়িত সেই মুখ্যমন্ত্রীকে পুনরায় ক্ষমতায় ফিরিয়ে আনার কোনো অর্থই হয় না. তাই এবার সময় নিজেদের ভালোটা বোঝার ।

নিজেদের সুবিধার কথা ভাবার, আর সেই কথা ভেবে বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসার আবেদন জানান তিনি। পাশাপাশি তিনি এও বলেন বর্তমান সরকার নিজেদের দলীয় নেতা এবং নেত্রীদের ক্ষমতায় আনার জন্য পাবলিক সার্ভিস কমিশনকে নিজের প্রয়োজনমতো পরিচালনা করছেন , তাতে বঞ্চিত হচ্ছেন সাধারণ মানুষ।শিক্ষাগত যোগ্যতা থাকা সত্ত্বেও সুযোগ পাচ্ছেন না তাঁরা। কেরালায় বান আসার ফলে বহু মানুষের মৃত্যু হয় তবে নিজেদের রাজনৈতিক স্বার্থে সেনাবাহিনীকে দেরি করে ডেকে পাঠায় কমিউনিস্ট পার্টির সদস্যরা। যদিও কেরালায় ক্ষমতায় নেই বিজিবি সরকার তবে কেন্দ্রের তরফ থেকে ইতিমধ্যেই ২০০০ মেগাওয়াট ক্ষমতাযুক্ত হাই ভোল্টেজ ইলেকট্রিসিটির উদ্বোধন করা হয়েছে মোদি সরকারের দ্বারা ।পাশাপাশি আরও একটি বিশেষ বৈশিষ্ট্য এতে ব্যবহৃত সমস্ত যন্ত্র ভারতে নির্মিত । যা আত্মনির্ভর ভারতের একটি বিশেষ উদাহরণ। পাশাপাশি অমিত শাহ বলেন দুটি স্মার্ট সিটি বানানো হয়েছে কেরালাতে। বহু জনগণ মুখী যোজনা নির্মাণ করা হয়েছে। ৬৫ হাজার কোটি টাকা দেওয়া হয়েছে কেবলমাত্র জাতীয় সড়ক নির্মাণের জন্য। আগামী দিনে বিজেপি সরকার ক্ষমতায় এলে কেরালায় উন্নয়ন আসবে এমনটাই অঙ্গীকার করলেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পেট্রোল-ডিজেলের দাম কোথায় কতটা কমল ? জেনে নিন । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ এর আগেই পেট্রোল-ডিজেলের দাম নিম্নগামী, স্বস্তি ফিরল সাধারণ মানুষের জীবনে। হাসি ফুটতে চলেছে মধ্যবিত্তের মুখেও। তথ্য বলছে ,২০২০ সালের ১৬ মার্চ শেষবার দাম কমেছিল পেট্রোল-ডিজেলের। সেই নিরিখে এক বছরেরও বেশি দিন পর দাম কমল পেট্রোল-ডিজেলের। আজ কলকাতায় পেট্রোলের দাম কমেছে বেশকিছুটাই ,যদিও তা পয়সার গণ্ডি ছাড়িয়ে টাকার […]

Subscribe US Now

error: Content Protected