শ্রীনগর-শারজাহ বিমান পরিসেবা উদ্বোধনে অমিত শাহ । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 23 Second

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা প্রত্যাহারের পর এই প্রথমবার জম্মু-কাশ্মীর গেলেন অমিত শাহ। জানা যায় তিনদিনের জম্মু-কাশ্মীর সফরে গিয়েছেন তিনি। জানা যায়, মূলত তিনি উপত্যকার নিরাপত্তা পরিস্থিতি পর্যালোচনা করতেই সেখানে উপস্থিত হয়েছেন। গত কয়েক দিন ধরে জম্মু কাশ্মীরের পরিস্থিতি ক্রমাগত উত্তপ্ত হতে থাকায়, ভারতীয় সেনার উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেছে কেন্দ্র সরকার । তবে এবার পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ায় সরাসরি সেখানে উপস্থিত হলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। জানা যায় , লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা শ্রীনগর বিমানবন্দরে শাহকে স্বাগত জানান । শুধু তাই নয় শ্রীনগর বিমানবন্দরে উপস্থিত ছিলেন প্রশাসনের ঊর্ধ্বতন কর্তারাও। জানা যায়, আজ একটি উচ্চ পর্যায়ের নিরাপত্তা পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন সরাষ্ট্রমন্ত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, জম্মু কাশ্মীর শ্রীনগরের ইয়ুথ ক্লাবের এক বৈঠকে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানেই তিনি বলেন, জম্মু-কাশ্মীরে এত চেনা উপস্থিত থাকা সত্বেও কেন সমস্ত যুবকরা জঙ্গিদের দলে নাম লেখাচ্ছে সে বিষয়ে খতিয়ে দেখতে হবে ভারত সরকারকেই। এছাড়াও জম্মু-কাশ্মীরে উপস্থিত তরুণদের প্রসঙ্গে তিনি বলেন দেশের অন্যান্য ১০ জন তরুণের মতই জম্মু-কাশ্মীরে তরুণদের সঙ্গে সম্পর্ক গড়তে চায় ভারত সরকার।এই সমস্ত যুবকরা যাতে কোনও রকম ভাবেই সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত না হয় সেই প্রসঙ্গে বক্তব্য রাখেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনায় জেরবার দেশবাসী, আশার আলো বুস্টার ডোজ । এম ভারত নিউজ

করোনা সংক্রমণ রুখতে চিকিৎসক থেকে শুরু করে বৈজ্ঞানিক মহল, সকলেই জোর দিচ্ছেন টিকাকরণের উপর। আর অধিকাংশ করোনার টিকাই দুটি ডোজ়ের। তবে, এবার শুধুমাত্র দুটি ডোজ়ের টিকাই নয়, একাধিক দেশ এখন করোনা মোকাবিলায় বুস্টার ডোজ়ের (COVID 19 Booster Doses) দিকে ঝুঁকতে শুরু করেছে। যদিও ভারতে অবশ্য এখনও পর্যন্ত বুস্টার ডোজ় নিয়ে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected