জল নিকাশি ব্যবস্থার দাবিতে জরুরি বৈঠক ডোমজুড়ে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ

জমা জলে অতিষ্ঠ প্রাণ । গোটা গ্রাম জুড়ে নেই কোন জল নিকাশি ব্যবস্থা। ফলে, প্রায় দিনেই রাস্তার উপর হাঁটু সমান জল দাঁড়িয়ে থাকে। যার ফলে নিত্যদিনই জমে থাকা জলে পা ডুবিয়ে রাস্তা পারাপার করতে হয় গ্রামবাসীকে। হাওড়া জেলার ডোমজুড় ব্লকের অন্তর্গত বাগজোড়া খাল তীরবর্তী এলাকার ইন্ডাস্ট্রিয়াল এরিয়া বেগড়ি,কলোড়া সহ একাধিক এলাকায় জল নিকাশীর সমস্যা দীর্ঘদিনের। ফলে চূড়ান্ত দুর্ভোগের স্বীকার ঐ এলাকার সমস্ত কারখানার শ্রমিক থেকে মালিক পক্ষ সকলেই। প্রশাসনের সমস্তরে অভিযোগ জানিয়েছিলেন তৃণমূল কংগ্রেস ও সিপিআইএমের একাধিক শ্রমিক সংগঠনের সদস্যরা।

অবশেষে দীর্ঘদিনের জল নিকাশীর সুবিধার্থে বাগজোড়া খাল সংস্কারের উদ্যোগ গ্রহণ করল ডোমজুড় ব্লক প্রশাসন। বৃহস্পতিবার ব্লক প্রশাসনিক ভবনে জগৎবল্লভপুরের বিধায়ক সীতানাথ ঘোষ,সাঁকরাইলের বিধায়ক প্রিয়া পাল,বেগড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান আশা মন্ডল ও কলোড়ার পঞ্চায়েত প্রধান সুবীর চ্যাটার্জীর উপস্থিতে এক জরুরি বৈঠকে বসেন বিডিও রাজা ভৌমিক।আজ বৈঠকের পর জরুরি ভিত্তিতে খালটি সংস্কারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উচ্চমাধ্যমিকে প্রাপ্ত নম্বর ৪৯০, সপ্তর্ষি মণ্ডলকে সংবর্ধনা দুবরাজপুরে।এম ভারত নিউজ

করোনা অতিমারীর জন্য এবারে উচ্চ মাধ্যমিক পরীক্ষা নেওয়া হয়নি। আগেই পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদ ঘোষণা করেছিল দশম ও একাদশ শ্রেণির প্রাপ্ত নাম্বারের উপর ভিত্তি করেই উচ্চ মাধ্যমিকের ফলাফল প্রকাশ করা হবে। নিয়ম মেনে 22 শে জুলাই পশ্চিমবঙ্গ মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি মহুয়া দাস আনুষ্ঠানিকভাবে উচ্চ মাধ্যমিকের ফলাফল ঘোষণা করেন। এদিকে ফল ঘোষণার […]
district_429

Subscribe US Now

error: Content Protected