ফের ভয়াবহ রেল দুর্ঘটনা মধ্যপ্রদেশে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 1 Second

ফের ভয়াবহ রেল দুর্ঘটনা মধ্যপ্রদেশে। জানা যায় ব্রিজে ফাটল থাকার কারণেই এই ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ল ট্রেনটি। ব্রিজে ওঠা মাত্রই লাইনচ্যুত হয়ে ট্রেনের ১৬ টি বগি পড়ে যায় নিচের আলন নদীতে। সূত্রের খবর অনুসারে জানা যায় মধ্যপ্রদেশের অনুপপুরের কাছে এই দুর্ঘটনাটি ঘটে। প্রসঙ্গত উল্লেখ্য ছত্রিশগড়ের বিলাসপুরের কোবরা কোল ফিল্ডের কাছ থেকে যাত্রা শুরু করে মধ্যপ্রদেশের কাটনির উদ্দেশ্যে রওনা হয়েছিল ট্রেনটি । তবে মাঝপথে এই দুর্ঘটনার জেরে প্রায় বেশ কয়েক কুইন্টাল কয়লা নদীতে পড়ে গিয়েছে বলেই জানা যাচ্ছে। রেলটি মালবাহী গাড়ি হওয়ার কারণে, সেভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি এখনও পর্যন্ত। যদিও এই ঘটনা ঘটার পরে রেল কর্তৃপক্ষের তরফ থেকে কোনো বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়নি । ঘটনার খবর পাওয়া মাত্র উদ্ধার কাজে লাগানো হয়েছে উদ্ধারকার্য বাহিনীকে।

সূত্রের খবর অনুসারে জানতে পারা গেছে দীর্ঘদিন যাবত এই ব্রিজটিতে ফাটল বর্তমান। তবে প্রাথমিকভাবে সেটি পর্যবেক্ষণ না করায় গতকাল এই ভয়ানক দুর্ঘটনা ঘটেছে। ঘটনা সুত্রে খবর গতকালের দুর্ঘটনা ঘটার পরই সেখানে পৌঁছান রেলের উচ্চপদস্থ আধিকারিকেরা। আর তারপরই রেল কর্তৃপক্ষের তৎপরতায় লাইন পরিষ্কার করানো হয়েছে। যার ফলে গতকালের ওই লাইনের রেল চলাচল অব্যাহত ছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অনলাইনে ফ্ল্যাট ভাড়ার নামে প্রতারণায় গ্রেপ্তার ১ । এম ভারত নিউজ

ফের প্রতারণার দায়ে গ্রেপ্তার হলেন ভিন রাজ্যের ১ বাসিন্দা। প্রয়োজনের তাগিদে বাড়িভাড়া খুঁজতে গিয়ে প্রতারিত হয়েই ,২০২০ সালের ফেব্রয়ারি মাসে , বিধাননগর সাইবার ক্রাইম থানায় সল্টলেকের একটি বেসরকারি সংস্থার কর্মী অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে জানা যায় , যে তিনি একটি বহুপ্রচলিত অনলাইন প্লার্টফর্মে একটি ফ্ল্যাট ভাড়ায় আছে দেখতে […]
kolkata_113

Subscribe US Now

error: Content Protected