ফের জঙ্গি হামলা জম্মু-কাশ্মীরে, পুলিশ কর্মীসহ নিহত ৪ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 48 Second

ফের জঙ্গি হামলা হল জম্মু কাশ্মীরে। জম্মু-কাশ্মীরের সোপারের জঙ্গি হামলার কারণে মৃত্যু হল দুই জওয়ান এবং দুই সাধারণ নাগরিকের। জঙ্গিদের গুলিতে জখম হয়েছেন আরও ৩ জন। ইতিমধ্যেই সম্পূর্ণ এলাকা ঘিরে ফেলেছে ভারতীয় জওয়ানরা। সূত্রের খবর অনুসারে জানতে পারা যাচ্ছে রুটিন পেট্রোলিংয়ের সময় এই অতর্কিত জঙ্গি হামলার কারণে মৃত্যু হয় তাঁদের। মূলত অতর্কিত হামলার কারণে সেভাবে প্রস্তুত ছিলেন না ভারতীয় জাওয়ানরা। আর সে কারণেই জঙ্গিদের গুলিতে নিহত হন দুই ভারতীয় জওয়ান।সেই সময় রাস্তায় উপস্থিত সাধারণ মানুষের মধ্যেও তিনজনের গায়ে গুলি লাগে ,যদিও আহত সকলকেই ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে গুলিবিনিময় চলতে থাকে দুই দলের মধ্যে থাকে।

পুলিশের আইজি বিজয় কুমার এবিষয়ে জানান, ‘‘দুজন পুলিশকর্মী এবং দুজন সাধারণ মানুষের এই হামলায় মৃত্যু হয়েছে। আরও তিনজন পুলিশকর্মী জখম হয়েছেন।’’ প্রসঙ্গত উল্লেখ্য পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, ইতিমধ্যে জম্মু কাশ্মীরে সেনার সংখ্যা বৃদ্ধিপ্রাপ্ত হওয়ায় এই ঘটনা ঘটেছে। মূলত পশ্চিমবঙ্গসহ অন্যান্য রাজ্যগুলিতে বিধানসভা নির্বাচনের কারণেই নিরাপত্তারক্ষী হিসেবে পাঠানো হয়েছিল তাঁদের। ভোট মিটে যাওয়ার কারণেই এবারে ফিরতে শুরু করেছেন তাঁরা আর সে কারণেই এই জঙ্গি হামলার মুখে পড়তে হল তাঁদের।প্রসঙ্গত উল্লেখ্য এই ঘটনার তীব্র নিন্দা করেছেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আব্দুল্লাহ। ইতিমধ্যেই মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। জম্মু-কাশ্মীর পুলিশ বাহিনীর তরফ থেকে জানানো হয়েছে বৃহত্তর বাহিনী আসার আগেই এই হামলা চালানো হয়েছে। তবে ইতিমধ্যেই এই হামলায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আমেরিকার সর্বোচ্চ সম্মান পেলেন ভারতীয় বংশোদ্ভূত দুই মার্কিনী । এম ভারত নিউজ

সাংবাদিকতায় আমেরিকার সর্বোচ্চ সম্মান তথা পুলিৎজার অ্যাওয়ার্ড পেলেন ভারতীয় বংশোদ্ভূত দুই মার্কিন সাংবাদিক। পুরস্কারপ্রাপ্ত এই দুই সাংবাদিকের নাম মেঘা রাজগোপালন এবং নীল বেদি। পুরস্কারপ্রাপ্ত এই দুই সাংবাদিক দুটি ভিন্ন শাখায় পুরস্কার পেয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য একদিকে যেমন বাজফিডের মেঘা রাজগোপালন আন্তর্জাতিক সাংবাদিকতার জন্য এই পুরস্কার পেলেন, অপরদিকে ট্যাম্পা বে টাইমসের নীল […]

Subscribe US Now

error: Content Protected