অর্নিবাণের পর কি এবার অঙ্কুশ-ঐন্দ্রিলা? টুইটে মিলল বিয়ের আভাস । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 39 Second

সদ্য সাত পাকে বাধা পড়েছেন টলিউডের অনির্বাণ ভট্টাচার্য। দীর্ঘদিনের বান্ধবী মধুরিমার সঙ্গে গাঁটছড়া বাধলেন তিনি। আপাতত শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি।

এবার কী তবে টলিউডের অন্যতম ফেমাস জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার পালা! অর্নিবাণ-মধুরিমাকে টুইটে শুভেচ্ছা জানাতে গিয়ে এমনই ইঙ্গিত দিয়ে ফেললেন টলিউডের হার্টথ্রব অঙ্কুশ হাজরা। নবদম্পতি অভিনন্দন জানিয়ে প্রথমে টুইটের কথা শুরু হলেও তারপরেই লাইনেই রয়েছে অন্য চমক। সেখানে অঙ্কুশ লিখছেন, “তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়াল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।”

এরপরই শুরু হয়ে যায় বিতর্ক। তবে খুব শীঘ্রই চার হাত এক হতে চলেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে তাঁদের ভক্তদের মনে। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন এই জুটি। হামেশাই বিভিন্ন মুহুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তাঁরা। কখনও মজার খুনসুটি, কখনও বা তা প্রেমে মশগুল থাকার মুহুর্তের ছবি। সবমিলিয়ে চুটিয়ে যে দুজন প্রেম করছেন তা কারোর অজানা নয়। তবে এবার প্রেমের পরিণতি বিয়েতে খুব শীঘ্রই রূপ পেতে চলেছে বলেই মনে করছেন তাঁদের অনুরাগীরা। অন্তত অঙ্কুশের পোস্টে তেমনই ইঙ্গিত মিলেছে।

শোনা যাচ্ছে বিয়ে করবেন বলে নাকি মনস্থির করে ফেলেছেন অঙ্কুশ। আগামী বছরের প্রথম দিকেই সাতপাকে বাঁধা পড়তে পারেন দু’জনে। কারণ, ২০২১ সালে তাঁদের মোট চারটি ছবি মুক্তি পাচ্ছে। তার উপর দু’জনই জিম এবং অভিনয়ের ক্লাস করতে যান একই সঙ্গে। দূরে থাকলে তাতেও সমস্যা হচ্ছে। আগামী বছরে চোখ জুড়নো যুগলের বিয়ের ফুল ফুটতে চলার গুঞ্জনে খুশি প্রায় সকলেই

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

`সিঁদুর এক দুর্বল চিহ্ন` রোশনের নয়া স্টেটাস, `নো কমেন্টস` শ্রাবন্তীর । এম ভারত নিউজ

ফের প্রকাশ্যে এল শ্রাবন্তী ও তাঁর তৃতীয় স্বামী রোশনের সম্পর্ক । বিয়ের পর এক বছর পার হতে না হতেই দুজনের সম্পর্ক নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। দুর্গাপুজোর আগে থেকেই তাঁরা যে একছাদের তলায় থাকছেন না তা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে জানা গিয়েছে। সে নিয়ে বিস্তর জলঘোলাও হয়েছে। শ্রাবন্তী বা রোশন […]

Subscribe US Now

error: Content Protected