বড় খবর, লটারি টিকিট ছিনিয়ে নিতেন অনুব্রত! জানালো CBI। এম ভারত নিউজ

admin

আগেই গরু পাচার মামলায় জেলে গিয়েছেন। এরপরই অনুব্রত মণ্ডলের নাম জড়ায় লটারির কাণ্ডেও।

0 0
Read Time:2 Minute, 43 Second

তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল অনেক আগেই গরু পাচার মামলায় জেলে গিয়েছেন। এরপরই অনুব্রত মণ্ডলের নাম জড়ায় লটারির কাণ্ডেও। এরপর ওই মামলায় সিবিআই তদন্তে নামে অনুব্রত মণ্ডল আদৌ এক কোটি টাকার লটারি জিতেছেন কিনা দেখার জন্য। এরপরই সিবিআই তদন্ত করতে গিয়ে দেখে শুধু একবার নয় চার, পাঁচবার লটারি জিতেছেন অনুব্রত। এরপরই লটারি কাণ্ডেএ তদন্তে আরও জোর দেয় সিবিআই।

তদন্ত নেমে সিবিআই জিজ্ঞাসাবাদ করে নূর আলিকে। বৃহস্পতিবার সিবিআই প্রথমে বোলপুরের কাছে নানুরে গিয়ে নূর আলির বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করে। সেই সময় সংবাদ মাধ্যমের কাছে বিস্ফোরক দাবি করে নূর আলির বাবা কটাই শেখ। তিনি বলেন এক কোটি টাকার লটারি আসলে সে জিতেছে, অনুব্রত মন্ডল জেতেননি। ১ কোটি টাকা লটারিতে জেতার পর তৃণমূলের লোকজন তাঁকে হুমকি দিতে শুরু করে, এরপরই নামমাত্র টাকায় সেই লটারি সে তাদের দিয়ে দিতে বাধ্য হয়। তৃণমূলের হুমকির ভয়ে সে মাঝে ৭-৮ দিন ঘরে আসতে পারেনি। তিনি একবার এও দাবি করেন, জৈনক গাঙ্গুলী নামে এক তৃণমূলের নেতা তাঁকে এই হুমকি দিচ্ছিলেন। সে মাত্র পাঁচ-ছয় লক্ষ টাকার বিনিময়ে সেই এক কোটি টাকার টিকিট তাদের দিয়ে দেয়।এরপর অবশ্য তিনি আর কিছু বলতে চাননি।

এই ঘটনার পর তৃণমূল মুখ খুলতে না চাইলেও। বীরভূম জেলার বিজেপির নেতারা বলেন অনুব্রত মণ্ডল জোর করে মানুষের কাছ থেকে তাদের টাকা-পয়সা, গাড়ি-বাড়ি, জমি কেড়ে নিতেন তা আরেকবার পরিষ্কার হয়ে গেল। এখন দেখার এরপরে সিবিআই তদন্ত লটারি কাণ্ডে কোন দিকে এগোয়।

আরও পড়ুন বিস্তারিত

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোটের আগে আদিবাসী উন্নয়নে তৎপর মমতা, একাধিক ঘোষণা। এম ভারত নিউজ

বিধানসভায় এখন চলছে শিতকালীন অধিবেশন। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক সরকারি প্রকল্প নিয়ে ঘোষণা করেন সেখানে।

Subscribe US Now

error: Content Protected