গ্রেফতার রিপাবলিক টিভি-র এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 28 Second

গ্রেফতার করা হল রিপাবলিক টিভি-র এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীকে । ২০১৮ সালে আলিবাগে ৫৩ বছর বয়সী এক ইন্টিরিয়ার ডিজাইনার তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও তাঁর মা মুকুন্দ নায়েকের মৃত্যুর ঘটনায় আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে । ইতিমধ্যেই তাঁকে রায়গড়ে নিয়ে যাওয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য । আরেকদিকে অর্ণবের অভিযোগ, তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের হেনস্থা করেছে পুলিশ ।

২০১৮ সালে ৫৩ বছরের এক ইন্টিরিয়ার ডিজাইনার তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও তাঁর মা আত্মঘাতী হয়েছিলেন। সুইসাইড নোটে লেখা ছিল, অর্ণব গোস্বামী ও আরও দু জন তাঁকে ৫.৪০ কোটি টাকা দেননি তাই তাঁকে ও তাঁর মাকে মৃত্যুবরণ করতে হল। অর্ণবের বিরুদ্ধে মামলা দায়ের হলেও ২০১৯ সালে রায়গড় পুলিশ মামলাটি বন্ধ করে দেয় । এরপর মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের ঘোষণায় সিআইডি ফের তদন্ত শুরু করে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজই কলকাতায় অমিত শাহ । এম ভারত নিউজ

আজ বুধবারই কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । আগামীকাল কলকাতা থেকে সকালে বাঁকুড়ার জন্য চপারে করে রওনা দেবেন তিনি । আজ কলকাতায় নেমে থাকবেন রাজারহাটের একটি হোটেলে । সেখানে দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন প্রমুখের সঙ্গে বৈঠকে বসতে পারেন তিনি । আগের কর্মসূচিতে বলা হয়েছিল ৫ই […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected