মাদকপাচার কাণ্ডে জড়িত আরিয়ান, মিললো নতুন তথ্য। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 17 Second

বিভিন্ন নিষিদ্ধ মাদক পাচার এবং কেনার ক্ষেত্রেও গুরুত্বপূর্ন ভূমিকা পালন করতেন শাহরুখ পুত্র আরিয়ান, এবার এমনই দাবি করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ৩ অক্টোবর থেকে পুলিশি হেফাজতে আছেন আরিয়ান। এখনও পর্যন্ত জামিন পাননি। আজ অর্থাৎ বৃহস্পতিবার দুপুরবেলা ফের আরিয়ানের জামিনের শুনানি হওয়ার কথা রয়েছে আদালতে। এনসিবি-র তরফে জানানো হয়েছে, আরিয়ানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলতেন শাহরুখ তনয়। তাঁর কাছ থেকে সংগ্রহ করতেন নিষিদ্ধ মাদকও। এছাড়াও কেন্দ্রীয় সংস্থার দাবি, যাঁদের গ্রেফতার করা হয়েছে, তাঁরাও একে অপরের সঙ্গে যুক্ত। মাদকতরী থেকে ধৃত অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকেও নাকি প্রায়শই মাদক কিনতেন আরিয়ান।

যদিও বুধবার আরিয়ানের আইনজীবী আদালতে দাবি করেন, “আরিয়ান সেই প্রমোদতরীতে উপস্থিত ছিলেন না। তাঁর কাছে মাদক কেনার জন্য নগদ টাকাও ছিল না।” ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া নামক প্রমোদতরী থেকে আরিয়ান-সহ কয়েক জনকে আটক করে এনসিবি। এরপরেই ৩ অক্টোবর গ্রেফতার করা হয় আরিয়ানকে। তাঁর গ্রেফতারি পরোয়ানায় লেখা হয়, তাঁর কাছ থেকে ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লক্ষ ৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে। এনসিবি-র তরফ থেকে দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়ে প্রমোদতরীতে ওঠেন আরিয়ান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শেষ দুদিন আদৌ কি ঠাকুর দেখতে পারবেন ? জানুন বিস্তারিত । এম ভারত নিউজ়

আলিপুর আবহাওয়া দফতর আগেই জানিয়েছিল, অষ্টমীর সন্ধ্যা থেকে বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। সেই আশঙ্কাকে সত্যি করেই দক্ষিণবঙ্গে এল বৃষ্টি । আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে যে, নবমী-দশমীতে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা আছে। আর পুজো মিটতেই দক্ষিণ বঙ্গের বেশ কিছু জেলায় ঘনিয়ে আসছে দুর্যোগ। আলিপুর আবহাওয়া দফতরের সূত্রে খবর, কলকাতা, হাওড়া, হুগলি, […]

Subscribe US Now

error: Content Protected