বিশেষ সেলেই রাত কাটছে আরিয়ানের, সঙ্গী ধর্মগ্রন্থ । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 36 Second

চলতি মাসের শুরুতে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান মাদক যোগে এনসিবির হাতে আটক হয়েছেন । এরপর গত ৮ অক্টোবর থেকে বন্দী তিনি। এনসিবি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জেলেই তাঁর সঙ্গে নিয়মিত কথা বলছেন । সূত্রের খবর, আরিয়ান প্রতিজ্ঞাবদ্ধ হয়েছেন সমীরের কাছে এই মর্মে যে, এই ধরণের কাজ ভবিষ্যতে আর করবেন না তিনি । এমনকি,আরিয়ান জেলে থাকা অবস্থায় সমীর ছাড়া অন্য কারোর সাথেই তেমন কথা বলতে চাইছেননা ।

জেলের ভিতর আরিয়ানের বিশেষ কাউন্সেলিং চলছে। তাঁকে দেওয়া হয়েছে ধর্মগ্রন্থ। জানা গিয়েছে, জেলের কয়েদিদের ধর্মীয় গ্রন্থ প্রায়ই দেওয়া হয়।

শাহরুখ পুত্রকে এখনও জেলেই রাত কাটাতে হচ্ছে জামিনের আবেদন খারিজ এবং শুনানি পিছিয়ে যাওয়ার ফলে । তবে বেশ কিছু দিকে অতিরিক্ত নজর দেওয়া হয়েছে। জেলের অন্যান্য কয়েদিদের সঙ্গে নয়, আরিয়ানকে একেবারে আলাদা সেলে রাখা হয়েছে।‌ বাড়ানো হয়েছে নিরাপত্তা। আগামী বুধবার জামিনের শুনানি রয়েছে আরিয়ানের। সেইদিন তিনি ছাড়া পান কিনা তার অপেক্ষায় মান্নত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভারী তুষারপাত উত্তরাখণ্ডে, বিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা । এম ভারত নিউজ

সোমবার প্রবল বৃষ্টির জেরে কার্যত লকডাউনের মত অবস্থা উত্তরাখণ্ডে। তার মধ্যেই রাজ্যের বিভিন্ন অংশে বৃষ্টির সঙ্গে ভারী তুষারপাত শুরু হয়েছে । ধারচুলার মত জায়গায় তুষারপাতের ফলে গোটা এলাকা বরফের তলায়। ফলত একেবারেই বিচ্ছিন্ন হয়ে গিয়েছে যোগাযোগ ব্যবস্থা । রবিবার কেদারনাথ এবং বদরীনাথে বরফ পড়েছিল। সোমবার গঙ্গোত্রীও মরশুমের প্রথম তুষারপাত পেয়েছে। […]

Subscribe US Now

error: Content Protected