নির্বাচনী প্রচারে পিসী-ভাইপো । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 53 Second

বঙ্গ নির্বাচন ২০২১ এর আগে আজ নির্বাচনী প্রচারে কাঁথিতে উপস্থিত হয়েছেন রাজ্যে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে উইল চেয়ারে বসেই বিজেপিকে টার্গেট করে একের পর এক মন্তব্যের মাধ্যমে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তিনি বলেছেন বিজেপি গদ্দারের পার্টি, সন্ত্রাসবাদীদের পার্টি। পাশাপাশি বাংলার মানুষের উদ্দেশ্যে তিনি বলেন ইতিমধ্যেই কাঁথিতে মুম্বাইয়ের মেরিন ড্রাইভের অনুসরণে মেরিন ড্রাইভ নির্মাণ করা হয়েছে কাঁথিতে ,যার ফলে নিউ দীঘা এখন একটি অতি পরিচিত পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে । এর ফলে বহু হোটেল তৈরি হয়েছে, চাকরি পেয়েছেন বহু যুবক যুবতীরা। পাশাপাশি করো না অবহেলা কথা উল্লেখ করে তিনি বলেন বর্তমানে হোটেল এবং গাড়ির ব্যবসায় সামান্য লোকসান দেখা দিচ্ছে সে ক্ষেত্রে আগামী দিনে যদি তৃণমূল সরকার ক্ষমতায় ফিরে তবে প্রত্যেক ব্যবসায়ীকে১০ লক্ষ টাকা পর্যন্ত লোন করিয়ে দেওয়ার ব্যবস্থা করবেন তারা।

কয়েক বছর আগেই জাপানের সরকার বাংলা থেকে চিংড়ির আমদানি বন্ধ করে দেয়।পরবর্তীতে তৃণমূল সরকারেরই তত্ত্বাবধানে তা পুনরায় চালু করা হয় যার ফলে বাংলার বহু মানুষ তাদের জীবিকা হিসেবে চিংড়ি চাষকে বেছে নিতে পেরেছে। আগামী দিনের যুব সম্প্রদায়ের প্রতি তিনি বলেন যদি স্বাস্থ্য সাথী সবুজ সাথী কন্যাশ্রী রূপশ্রী সমব্যথী প্রভৃতি প্রকল্পগুলি সহায়তা চান তাহলে আগামী দিনেও বাংলাতে তৃণমূল কংগ্রেসকেই আনতে হবে।

ওদিকে ময়না বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন মেদিনীপুরের মা বোনেদের কাছে অনুরোধ তাঁরা যেন দিল্লির শাসক বাহিনীর কাছে নিজেদের আবেগ লুণ্ঠিত না হতে দেন। বারবার রাজ্যে এসে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছে মোদি সরকার । সোনার বাংলাতে ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গড়ে দেখিয়ে দিয়েছেন। পাশাপাশি মোদি সরকারের দিকে আঙ্গুল তুলে তিনি বলেছেন সোনার অরুণাচল কেন নয়? সোনার উত্তরপ্রদেশ কেন নয় ? কেনইবা কেবলমাত্র সোনার বাংলা নির্মাণের হুজুক চাপল তাদের মাথায়? তিনি আরো বলেন কোন রাজ্যে বিনামূল্যে স্বাস্থ্য এবং শিক্ষার সুযোগ পাওয়া যায় না। মমতা বন্দ্যোপাধ্যায়,
দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রী যিনি বিনামূল্যে স্বাস্থ্য ও বিনামূল্যে শিক্ষার ব্যবস্থা করেছেন। তাই আগামী দিনেও সোনার বাংলাকে অব্যাহত রাখতে মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়কেই ফিরিয়ে আনতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বয়স্ক ও প্রতিবন্ধী ভোটারদের জন্য নয়া উদ্যোগ কমিশনের । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর : ২০২১ বিধানসভা নির্বাচনে বয়স্ক ও প্রতিবন্ধীদের কথা ভেবে নির্বাচন কমিশনের নির্দেশে বেলেট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ চলছে সারা রাজ্য জুড়ে। পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম ও মহিষাদল বিধানসভা এলাকায় একাধিক গ্রামে চলছে ভোট চলছে দ্বিতীয় দফায় ।বাড়ি বাড়ি গিয়ে বয়স্ক প্রতিবন্ধীদের বেলেট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ […]

Subscribe US Now

error: Content Protected