ময়নাতদন্তে রেকর্ড? রামমন্দিরের উদ্বোধনে আমন্ত্রণপত্র পেলেন সন্তোষী। এম ভারত নিউজ

admin

এমনই একজন ছত্তিশগড়ের সন্তোষী দুর্গা। গত আঠেরো বছর ধরে নিকাশি বিভাগের স্বাস্থ্যকর্মী তিনি

0 0
Read Time:2 Minute, 6 Second

৭০০ ময়নাতদন্ত করেছেন। রামমন্দির উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পেলেন সন্তোষী দুর্গা। তিনি ডাক্তার নন। তবে, হাসপাতালের মর্গে দেহের ময়নাতদন্তে সহায়তা করেন । ৩৫ বছরের জীবনে ৭০০-র বেশি দেহ কাটাছেঁড়া করেছেন তিনি। ২২ জানুয়ারি অযোধ্যায় রামলালার মন্দিরে প্রাণ প্রতিস্থা অনুষ্ঠানে তাঁকেও আমন্ত্রণ জানিয়েছে রাম মন্দির তীর্থ ক্ষেত্র ট্রাস্ট।

আগামী ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধনী অনুষ্ঠান। এ উপলক্ষে দেশের বহু বিশিষ্ট মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে তালিকায় রয়েছেন লো প্রোফাইল কিছু ব্যক্তিও। এমনই একজন ছত্তিশগড়ের সন্তোষী দুর্গা। গত আঠেরো বছর ধরে নিকাশি বিভাগের স্বাস্থ্যকর্মী তিনি। বিশেষ দক্ষতা আছে ময়না তদন্তে সহযোগিতার কাজে। সন্তোষী বলেছেন, “সারা জীবনে আমি কখনও ভাবিনি, আমায় অযোধ্যা থেকে ডাকা হবে। কিন্তু প্রভু রাম আমাকে আমন্ত্রণপত্র পাঠিয়ে ডেকেছেন।”

জানা গেছে, সন্তোষীর বাবা মর্গের কর্মী হিসাবে কাজ করতেন। মৃতের ময়নাতদন্তের আগে বাবা মদ্যপান করতেন। যেমনটা এই কাজে কর্মরত অনেকের অভ্যাস। কিন্তু মদ না ছুঁয়েও যে সেই কাজ করা যায়, বাবাকে সেটাই শেখাতে তাঁকে ময়নাতদন্তের কাজে সাহায্য করা শুরু করেন।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বড় খবর, তৈরি হচ্ছে বিশ্বের বৃহত্তম রেডিয়ো টেলিস্কোপ! এম ভারত নিউজ

প্রকল্পটি সম্পূর্ণ হলে এটি হবে বিশ্বের বৃহত্তম এবং সবচেয়ে শক্তিশালী রেডিও দূরবীক্ষণ যন্ত্র

Subscribe US Now

error: Content Protected