পাহাড়ে ফিরেই আত্মবিশ্বাসের সুর বিমলের গলায় । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 38 Second

পাহাড়ে ফিরেই রণংদেহি মূর্তি ধারণ করলেন বিমল গুরুং। রবিবার দার্জিলিংয়ের চকবাজারের মোটরস্ট্যান্ড এলাকায় আয়োজিত জনসভাতে প্রতিটি কথায় বিজেপিকে আক্রমণ করেন তিনি। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে বিজেপিকে ঝাঁজরা করে দেব। একইসঙ্গে পাহাড়ের তিনটি বিধানসভা আসনে তৃণমূলকে বিপুল ভোটে জয়ী করার প্রতিশ্রুতিও দেন বিমল। এদিন তাঁর নিশানা থেকে বাদ পড়েনি অমিত শাহ, কৈলাস বিজয়বর্গীয়রা।

এদিন জনসভা থেকে বিমল তৃণমূলের পক্ষে ৪৯ টি আসন জেতার প্রতিশ্রুতি দেন। এদিন তিনি তাঁর বিরুদ্ধে ওঠা বিভিন্ন অভিযোগের খোলা জবাব দেন। বিনয় তামাং-অনিত থাপাদের খোলা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেন, ক্ষমতা থাকলে মিথ্যে কথা না বলে সতেরো আঠারোটা আসন মমতা বন্দ্যোপাধ্যায়কে জিতিয়ে দেখান। এদিন ফের একবার জিটিএ-তে দুর্নীতি হয়েছে বলে অভিযোগ তুলে তাঁর হুঁশিয়ারি আরটিআই করবেন তিনি। এদিন সভার পর তিনি পাতলেবাসের বাড়িতে ফেরেন গুরুং। এদিন বিমলের সঙ্গে একই মঞ্চে ছিলেন রোশন গিরিও।

প্রসঙ্গত ২৬ ডিসেম্বর পাহাড়ে পাল্টা পরিবর্তন যাত্রার ডাক দিয়েছেন বিনয় তামাংরা। মূলত কার পক্ষে কত সমর্থন তা পরিষ্কার করতেই পাল্টা পরিবর্তন যাত্রার ডাক বলেই জানান বিনয় তামাং।

এদিন শিলিগুড়ি থেকে দার্জিলিং যাওয়ার পথে পাহাড়ের প্রতিটি বাঁকে উপস্থিত ছিলেন গুরুংয়ের অনুগামীরা। সুকনায় সংবর্ধনা জ্ঞাপনের পর গারিধুরা, কার্শিয়াং, ঘুম, সোনাদা, টুং, জোরবাংলো এলাকায় তাঁকে দফায় দফায় গাড়ি থামিয়ে শুভেচ্ছা জানানো হয়। দীর্ঘদিন পর তাঁদের নেতাকে চাক্ষুষ করতে হাজির হয়েছিলেন দার্জিলিং সহ পার্শ্ববর্তী এলাকার মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মিথ্যা তথ্য দেওয়া বেমানান: মমতা । এম ভারত নিউজ

বোলপুরে সাংবাদিক বৈঠকে রাজ্যের কাজ নিয়ে মিথ্যে তথ্য দিয়েছেন অমিত শাহ। সোমবার নবান্নে বসেই বিজেপির বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ‘‘মিথ্যা তথ্য দেওয়া দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষে বেমানান।’’ দু’দিনের রাজ্য সফরে এসে রবিবার বোলপুর থেকে তৃণমূল সরকারের বিরুদ্ধে একের পর এক ব্যর্থতার পরিসংখ্যান তুলে ধরেন স্বরাষ্ট্রমন্ত্রী। শুধু […]

You May Like

Subscribe US Now

error: Content Protected