বঙ্গ ভোটের আগেই সরগরম ঝাড়গ্রাম, খুন তৃণমূল কর্মী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 46 Second

বঙ্গ নির্বাচন ২০২১ এর আগেই, সরগরম বাংলার রাজনীতিতে । কেন্দ্রের শাসক দল বনাম রাজ্যের শাসক দল । প্রায় মাঝেসাজে সংঘাতে জড়িয়ে পরছে দুই দলের কর্মী সমর্থকরা। ঠিক তেমনি ,গতকাল রাতে ঝাড়গ্রামের নিতুরা বাজার এলাকায়দুই রাজনৈতিক দলের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। গতকাল এই সংঘাতে আহত হন দুর্গা সোরেন নামে ১ তৃণমূল কর্মী সমর্থক । বঙ্গ নির্বাচনের আগে ১ ইঞ্চি জমি ছাড়তে রাজি নয় কোন দলই । আর সেই জন্যই প্রতিদিন নতুন নতুন কর্মসূচির সাথে রাজ্যে উপস্থিত হচ্ছেন কেন্দ্রীয় শীর্ষ নেতৃত্ব। এদিকে দফায় দফায় জনসভা করছেন রাজ্য তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । আর সেই তৈরীর বৈঠা হাতে এগিয়ে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

গতকাল রাত্রে এই ঘটনাটি ঘটে ঝারগ্রামের নিতুরা বাজার এলাকায় , সেখানেই আহত হন তিনি । পরবর্তীতে দুর্গা সোরেন নামে ওই তৃণমূল কংগ্রেস কর্মীকে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছানোর পর পরেই ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর থেকেই ক্রমেই এলাকার সরগরম হতে থাকে। তৃণমূল কর্মী সমর্থকদের দাবি বিজেপি আশ্রিত দুষ্কৃতিরাই তাঁকে হত্যা করেছে। ইতিমধ্যেই এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তারমধ্য একজন তৃণমূল কংগ্রেসের এবং একজন বিজেপির সমর্থক বলে জানা গিয়েছে। যদিও এই ঘটনা সম্পূর্ণ উপসংহারে পৌঁছানোর দাবিতে তৃণমূলের তরফ থেকে নির্বাচন কমিশনের কাছে অনুরোধ জানানো হয়েছে । আর আজ সেই কারণেই ময়নাতদন্তে পাঠানো হয়েছে মৃতদেহটি। প্রকৃতই কিভাবে মৃত্যু হয়েছে এই তৃণমূল সমর্থকের সেটা একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। কারণ মৃত শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের ফলাফল সামনে এলেই গোটা বিষয়টি পরিষ্কার হয়ে যাবে বলেই মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বল মনে করে বোমা নিয়ে খেলতে গিয়ে মৃত এক শিশু । এম ভারত নিউজ

বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে মৃত ১ শিশু । ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের রসিকপুর এলাকায় । আজ সোমবার সকালে বাড়ির সামনে খেলার ছলেই মাটি খুড়তে থাকে দুটি বাচ্চা, তখন বলের মত কিছু দেখতে পেয়ে আগ্রহের সঙ্গে তুলে সেটিওকে ছুড়তেই তা বিকট শব্দ করে ফেটে যায় । রক্তাক্ত অবস্থায় মাতিতে […]

Subscribe US Now

error: Content Protected