সন্ত্রাসের স্বর্গরাজ্য বাংলা: ধনকড় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

“রাজ্যের আইন-শৃঙ্খলার পরিস্থিতি উদ্বেগজনক। সন্ত্রাসের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে বাংলা।” রাজ্যের প্রশাসনিক অবস্থা নিয়ে ফের মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সোমবার সাংবাদিক বৈঠক করে রাজ্যপাল বলেন, “নিজের ভূমিকা পালনে ব্যর্থ পুলিস, তাঁরা শাসক দলের হয়ে কাজ করছে।” এর আগেও একাধিকবার প্রকাশ্যে এসেছে রাজ্য-রাজ্যপাল সংঘর্ষ। এদিন ফের একবার মুখ্যমন্ত্রীকে নিশানা করে রাজ্যপালের প্রশ্ন, “আমাকে রাজ্যের খুঁটিনাটি জানানো হচ্ছে না কেন?।” সরাসরি মুখ্যমন্ত্রীর নাম করে রাজ্যপাল বলেন, “আমি মুখ্যমন্ত্রীকে অনুরোধ করব আমাকে সব জানানোর জন্য, আমি সব বিষয়েই খোঁজ নেব। তথ্য চাপতেই একাজ করা হচ্ছে।

রাজ্যপাল প্রশ্ন করলে এড়িয়ে যান মুখ্যমন্ত্রী।” তারপরেই ধনকড়ের পাল্টা প্রশ্ন বাংলায় কি নৈরাজ্য চলছে না! এদিন রাজ্যপাল সরাসরি তাক করেছেন রাজ্য পুলিশের ডিজিকে। তিনি বলেন, “রাজ্য পুলিশের ডিজির আচরণ ঔদ্ধত্যপূর্ণ। তিনি দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন। তাঁর অভিযোগ, “বাংলার মুখ্যমন্ত্রী ডিজি-সহ পুলিশকে আড়াল করার চেষ্টা করে গণতন্ত্র ও পুলিশরাজ একসঙ্গে চালাচ্ছে”।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আত্মা প্রকল্পের মাধ্যমে কৃষকদের সাহায্য । এম ভারত নিউজ

রাজ্য সরকারের আত্মা প্রকল্পের মাধ্যমে মহিষাদল ব্লক কৃষি দফতরের পক্ষ থেকে এলাকার ৩৩ জন কৃষককে ব্যাটারি চালিত স্পেয়ার, ২০ জনকে বিভিন্ন ধরনের ফলের চারাগাছ ও ১৭ জনকে আই পি এম কিট প্রদান করা হয়। সোমবার এক অনুষ্ঠানের মাধ্যমে কৃষকদের হাতে ওই সব জিনিস তুলে দেওয়া হয়। সেইসঙ্গে চারাগাছ রক্ষণাবেক্ষণের ব্যাপারে […]

Subscribe US Now

error: Content Protected