করোনা ত্রানে ২ কোটি টাকার অনুদান বিগ বির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 13 Second

সমস্ত জল্পনা এবং সমালোচনার অবসান ঘটিয়ে এবার করোনা ত্রানে দু’কোটি টাকা দান করলেন অভিনেতা অমিতাভ বচ্চন।
গত একবছর করোনার ত্রানে কোনরকম সাহায্য না করার কারণে বিভিন্ন সমালোচনার মুখে পড়েছিলেন বিগ বিগ। এবার দান করার পরেও অভিনেতা নিজে কোথাও জানাননি করেননি সে কথা। রাজনৈতিক নেতা মনজেন্দর সিং সিরসা আজ টুইট করে জানান এ কথা। দিল্লির গুরু তেগ বাহাদুর কোভিড কেয়ার ফেসিলিটিতে এই দুই কোটি টাকা দান করেছেন অমিতাভ বচ্চন।
শুধু তাই নয় দেশের অক্সিজেন সংকটের কথা মাথায় রেখে বিদেশ থেকে অক্সিজেন কনস্ট্রাক্টর আনার ব্যবস্থাও করেছেন তিনি।

এখানেই শেষ নয়, শনিবার ভার্চুয়ালি আয়োজিত ‘ax Live: The Concert to Reunite the world’ কনসার্টে অংশ নিয়েছিলেন বিখ্যাত চলচ্চিত্র অভিনেতারা। তাঁদের মধ্যে ছিলেন বেন অ্যাফলেক , শন পেন, ডেভিড লেটারম্যানের মতো ব্যক্তিত্বেরাও। করোনা ভ্যাকসিনের গুরুত্ব সম্পর্কে মানুষকে সচেতন করার উদ্দেশ্যে নি আয়োজিত এই কনসার্টে ভারতের পক্ষ থেকে যোগদান করেন অমিতাভ বচ্চন। এই কনসার্ট থেকে সংগৃহীত সমস্ত অর্থ করোনা ত্রানে ব্যবহৃত হওয়ার কথা ছিল।সবাইকে অবাক করে এই একটি কনসার্ট থেকে সংগ্রহ হয়েছে ৩০২ মিলিয়ন মার্কিন ডলার। ভারতীয় টাকায় যার মূল্য ২২১৫ হাজার কোটি টাকা।
এদিন একটি ভিডিও বার্তায় অমিতাভ বচ্চন বলেন “নমস্কার, আমি অমিতাভ বচ্চন। আমার দেশ ভারত এই মুহূর্তে Covid 19-এর দ্বিতীয় ঢেউয়ে বেসামাল। এই বিশ্বের এক নাগরিক হওয়ার অধিকারে আমি প্রত্যেকের কাছে আবেদন জানাচ্ছি এই কঠিন সময়ে ভারতের পাশে এসে দাঁড়াতে। বিদেশের সরকার, ফার্মা সংস্থাগুলিকেও অনুরোধ ভারতের সাহায্যে এগিয়ে আসার জন্যে। প্রত্যেকের উদ্যোগেই এই পরিস্থিতি থেকে আমাদের বেরিয়ে আসা সম্ভব হবে। মহাত্মা গান্ধী বলেছিলেন, কোমলভাবেও দুনিয়াকে নাড়িয়ে দেওয়া যায়। অনেক অনেক ধন্যবাদ।” মনজেন্দর সিং করোনা ত্রান কার্যে অমিতাভ বচ্চনের এই অবদানের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়ে বলেন “তিনি শুধুমাত্র রিলেরই নন, তিনি সত্যিকারের হিরো”।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নতুন এক ব্যাকটেরিয়ার সন্ধান দিলেন বাঙালি বৈজ্ঞানিক । এম ভারত নিউজ

এক ভয়ানক অনুজীবের দৌরাত্ম্যে থরহরি কম্প গোটা দেশ তথা পৃথিবী জুড়ে। বহু ধরণের, বহু রকমের, বহু গুনের। তাদের কেউ কেউ করোনার মতো প্রাণঘাতী হলেও কেউ আবার আপাত নিরীহ ভদ্রলোক।কেউ কেউ আবার দারুণ উপকারীও বটে।এবার এরকমই এক নতুন অনুজীবের কথা জানালেন বাঙালি বৈজ্ঞানিক কৌশিক মজুমদার। এই ক্ষুদে ব্যাকটেরিয়াটিকে বছর ছয়েক আগে […]

Subscribe US Now

error: Content Protected