হৃদযন্ত্রের বড় অস্ত্রপচার ! কেমন আছেন সুব্রত মুখোপাধ্যায় ? । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 7 Second

হৃদযন্ত্র বৃহত্তর অস্ত্রোপচার হল পশ্চিমবঙ্গের পঞ্চায়েত মন্ত্রীর। একই সঙ্গে দুটি আর্টারিতে ব্লকেজ পাওয়া গিয়েছিল তাঁর। গত কয়েকদিন ধরেই এসএসকেএম-এ ভর্তি ছিলেন তিনি। মূলত এসএসকেএম-এ এনজিওপ্লাস্টির জন্য ভর্তি করা হলে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন সুব্রত মুখোপাধ্যায়। আর তারপরেই সরাসরি আইসিওতে স্থানান্তর করা হয় তাঁকে। অবশেষে মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে সুস্থ করে তোলা হয় তাঁকে। জানা যাচ্ছে ইতিমধ্যে এনজিওপ্লাস্টির পরে স্থিতিশীল রয়েছে তাঁর অবস্থা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৪ শে অক্টোবর নির্দিষ্ট নিয়ম মেনেই শারীরিক পরীক্ষা করাতে হাসপাতালে গিয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায় । আর তারপরই হঠাৎ করে শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় তাঁর। আর সেই কারণেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রথমে উডবার্নের আইসিইউতে ভর্তি করা হয়েছিল তাঁকে। পরবর্তীতে সেখান থেকেই কার্ডিওলজি বিভাগের স্থানান্তরিত করা হয় তাঁকে। শারীরিক অবস্থার বিশেষ উন্নতি না হওয়ায় পরবর্তীতে সেখান থেকেই নন ইনভেসিভ ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল সুব্রত মুখোপাধ্যায়কে।পরবর্তীতে বুকে সংক্রমণ ধরা পরায় তড়িঘড়ি ব্যবস্থা নেওয়া হয় চিকিৎসকদের তরফে। চিকিৎসক সরোজ মন্ডলের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে সুব্রত মুখোপাধ্যায়ের। এই প্রসঙ্গে সরোজ মণ্ডল জানান, বর্তমানে বেশ কিছুটা সুস্থ আছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দীপাবলির আগে স্বস্তি, কমল করোনা অ্যাকটিভ কেস । এম ভারত নিউজ

উৎসবের মরশুমে করোনার বাড়বাড়ন্ত চিন্তা বাড়িয়েছিল স্বাস্থ্যমহলের। কিন্তু চলতি বছরের শেষে স্বাভাবিক ছন্দে ফিরতে মরিয়া গোটা দেশ। টিকাকরণে জোর দিয়েছে কেন্দ্রীয় সরকারও। কিন্তু উৎসব শেষ হতেই করোনা ফের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু তার মধ্যেও একটু স্বস্তির আভাস মিলল মঙ্গলবার। এদিন ২৪ ঘণ্টায় একলাফে অনেকটাই কমল অ্যাকটিভ রোগীর সংখ্যা। দেশে […]

Subscribe US Now

error: Content Protected