বঙ্গভোট ২০২১: আজই ১২০ আসনে প্রার্থী ঘোষণা বিজেপির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

বঙ্গ নির্বাচন ২০২১,নির্বাচন কমিশনের তরফ থেকে প্রকাশ করা হয়েছে বহু আগেই, তারপর বিভিন্ন দলের থেকে প্রকাশ করা হয়েছে প্রার্থী তালিকা দাবার গুটি সাজাচ্ছিলেন বিজেপির শীর্ষ নেতারা। তবে আজই প্রকাশ পেতে পারে প্রার্থী তালিকা। মূলত তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম দফার ভোটের প্রার্থীদের নাম নিয়ে আলোচনা হয়েছে বৈঠকে। যা আজই ঘোষণা করা হবে।

ইতিমধ্যেই গতকাল রাজিব মুকুল কে নিয়ে বৈঠক করেছেন বিজেপির শীর্ষ নেতারা। ইতিমধ্যেই ৬০ টি আসনের প্রার্থী ঘোষণা করেছেন পদ্ম শিবির তবে চতুর্থ পঞ্চম এবং ষষ্ঠ দফার প্রার্থী ঘোষণা এখনো বাকি আছে। মূলত তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম দফার ভোটের প্রার্থীদের নাম নিয়ে আলোচনা হয়েছে বৈঠকে। দিল্লিতে বিজেপির সদর দফতরে প্রায় মধ্যরাত পর্যন্ত কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক চলে। বৈঠকে হাজির ছিলেন নরেন্দ্র মোদি, অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, শুভেন্দু অধিকারী, মুকুল রায়-সহ বঙ্গ বিজেপির নেতারা।

শুধু তাই নয় পাশাপাশি বঙ্গের রাজনীতিতে নিজেদের রণকৌশল খাটাতে বিজেপি অর্থাৎ শীর্ষ মন্ত্রী অমিত শাহ আজি বঙ্গে আসছেন বিজেপিতে যোগদান করা হিরণ চট্টোপাধ্যায়ের নির্বাচনী প্রচার করতে। যদিও সূত্রের খবর অনুসারে এখনো পর্যন্ত জানা গেছে বিজেপি প্রার্থী তালিকাতে থাকতে চলেছেন বহু হেভি ওয়েট নেতারা, পাশাপাশি বহু চেনা পরিচিত তারকাদের মুখ। মহাগুরু মিঠুন চক্রবর্তীর নাম আসার সম্ভাবনা প্রায় নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সোমবার থেকেই জেলা সফরে মমতা । এম ভারত নিউজ

বঙ্গ নির্বাচন ২০২১, আগামীকাল থেকে হুইল চেয়ারে বসে সম্প্রচারে বের হতে চলেছেন রাজ্য তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । তার এই সফর শুরু হবে জঙ্গলমহল থেকে এবং পরেপুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর ও পূর্ব মেদিনীপুর সফর করবেন তিনি। আগামী পাঁচ দিন পাঁচ জেলার সফরে যেতে চলেছেন তিনি । কিছুদিন আগেই নন্দীগ্রাম […]

Subscribe US Now

error: Content Protected