হাওড়ার চুনাভাটিতে আক্রান্ত বিজেপি প্রার্থী রত্নিদেব সেনগুপ্ত। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 28 Second

নিজস্ব প্রতিনিধি,আন্দুলঃ এবার আক্রান্ত হলেন বৃহস্পতিবার রাতে হাওড়া দক্ষিণের বিজেপি প্রার্থী রত্নিদেব সেনগুপ্ত। গতকাল রাতে দলীয় কার্য্যালয় থেকে বাড়ি ফেরার পথে আন্দুলের চুনাভাটি এলাকায় থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে একটি বাড়ির ছাদ থেকে অতর্কিতে পাথর বৃষ্টি করা হয়। এই হামলায় ভেঙে যায় তার গাড়ির উইন্ডস্কিন, আহত হন গাড়িতে থাকা দলীয় কর্মীরা।

ঘটনার পরপরই আক্রান্তস্থল ঘেরাও করার পাশাপাশি এই ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করেন বিজেপি কর্মী সর্মথকরা। এই ঘটনায় অভিযোগের তীর উঠেছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের বিরুদ্ধে। চতুর্থ দফা ভোটের আগে বাঁকড়ায় মিঠুনের রোড শো ও আন্দুলের চুনাভাটিতে বিজেপি প্রার্থীর আক্রমণের ঘটনায় পুলিশের ভূমিকায় ক্ষোভ প্রকাশ করেছে বিজেপি নেতৃত্ব। এখন এই ঘটনায় পুলিশ শেষ পর্যন্ত কি ব্যবস্থা নিতে পারে, সেটাই দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

করোনা রুখতে লড়াইয়ের ডাক প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

কোভিডের গ্রাফ ফের ঊর্দ্ধমুখী, দেশজুড়ে আছড়ে পড়ছে করোনার দ্বিতীয় ঢেউ। প্রায় রোজই রেকর্ড সংক্রমণ ও মৃত্যুর হার, যা নিয়ে চিন্তিত প্রশাসন। এহেন সংকটকালীন পরিস্থিতিতে ভ্যাকসিনকে হাতিয়ার করে এই মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার ১১ থেকে ১৪ ই এপ্রিল পর্যন্ত ‘টিকা উৎসব’ পালন করার আবেদন জানিয়েছেন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected