ইটাহারে দুষ্কৃতীদের গুলিতে খুন বিজেপি নেতা। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 17 Second

ফের শুটআউট উত্তর দিনাজপুরে! এবার প্রকাশ্যে বিজেপি নেতাকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের ইটাহারে। অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে। সূত্রের খবর, মৃত বিজেপি নেতার নাম মিঠুন ঘোষ। মৃতের বাড়ি ইটাহার থানার রাজগ্রামে। উত্তর দিনাজপুর জেলার বিজেপির যুব মোর্চার সভাপতি ছিলেন মিঠুন। পরিবারের লোকেদের দাবি,রাত সাড়ে ন’টা নাগাদ বাড়ি ফেরার পর মিঠুনের মোবাইলে একটি ম্যাসেজ আসে। সেই ম্যাসেজটি দেখেই তড়িঘড়ি বেরিয়ে যান তিনি। এর কিছুক্ষণ পরেই শোনা যায় গুলির শব্দ। রক্তাক্ত অবস্থা ওই বিজেপি নেতাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জে মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। 

এই ঘটনার জেরে তুমুল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মৃতের পরিবারের লোকেদের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনায় জড়িত। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের স্থানীয় নেতারা। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই উত্তর দিনাজপুরে ইসলামপুরে খুন হন তৃণমূল নেতা ও স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য এসরামূল হক। স্থানীয় রিঙ্কুয়া বাজারে প্রকাশ্যে তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় এসরামূলের। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবার শ্যুটআউট ইটাহারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আগামীকালই ইস্তফা বাবুলের! জল্পনা তুঙ্গে। এম ভারত নিউজ

অবশেষে আগামীকালই স্পিকারের সঙ্গে দেখা করতে চলেছেন তৃণমূলে যোগদান করা বাবুল সুপ্রিয়। জানা যাচ্ছে এর আগেও বহুবার চিঠি লিখলেও স্পিকারের তরফ থেকে সময় পাননি বাবুল । অবশেষে আগামীকাল সকাল এগারোটা নাগাদ দেখা করার জন্য সময় দেওয়া হয়েছে তাঁকে জানানো যাচ্ছে আগামীকাল ইস্তফা দিতে পারেন তিনি। যদিও দলের তরফ থেকে আগাম […]

Subscribe US Now

error: Content Protected