টুইটারে বিস্ফোরক তথাগত রায় । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 15 Second

বিজেপি রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই ক্রমশ বিস্ফোরক মন্তব্য করে চলেছেন বিজেপি নেতা তথাগত রায়। শনিবার দিলীপ ঘোষের কটাক্ষের পরেও তিনি যে একদমই দমে যাননি তার প্রমাণ তথাগত রায়ের নয়া টুইট। রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ফের আক্রমণ শানালেন তিনি। এবার দলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন তথাগত রায়। কিন্তু একইসঙ্গে দলের নব্য নির্বাচিত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তাঁদের আহ্বান জানালেন দলকে ফের ‘খাদ’ থেকে টেনে তুলতে।

তথাগত রায় দলের বিরুদ্ধে বিস্ফোরক হয়ে টুইট করেন, “বেকারি, দলবাজি, তোলাবাজি,খুনখারাপি, সংখ্যালঘু তোষণ ইত্যাদি সমস্যায় মানুষ পর্যুদস্ত হয়ে বিজেপিকে চাইছিলেন। তা সত্ত্বেও বিজেপি কেন এরকম শোচনীয় ফল করল তা নিয়ে বিশ্লেষণ প্রয়োজন। কারা এর জন্য দায়ী তাও চিহ্নিত করতে হবে। আগেই করা উচিত ছিল, এখনো হতে পারে। কিন্তু এড়িয়ে গেলে চলবে না। ‘৩ থেকে ৭৭'(এখন ৭০) গোছের আবোলতাবোল বুলিতে পার্টি পিছোবে, এগোবে না। অর্থ এবং নারীর চক্র থেকে দলকে টেনে বার করা অত্যাবশ্যক। দলের নবনিযুক্ত সভাপতি ও বিরোধী দলনেতা – এঁরা দুজনে নেতৃত্ব দিন। পুরোনো চক্রে ফেঁসে থাকলে এখন যে পুরভোটের প্রার্থী পাওয়া যাচ্ছে না এরকম অবস্থাই চলবে।” বারবার এভাবেই রাজ্য শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেই চলেছেন তথাগত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

তথাগতকে পাল্টা আক্রমণ, শিরোনামে দিলীপ। এম ভারত নিউজ

বিতর্কের জেরে ফের খবরের শিরোনামে দিলীপ ঘোষ। এবার বিজেপি নেতা তথাগত রায়ের টুইট আক্রমণের পাল্টা দিতে গিয়ে রামকৃষ্ণদেব ও রবীন্দ্রনাথ ঠাকুর প্রসঙ্গে ফের বিতর্কিত মন্তব্য করে বসলেন মেদিনীপুরের সাংসদ। এদিন দিলীপ ঘোষ দাবি করেন, “রামকৃষ্ণ তো সবচেয়ে বড় অশিক্ষিত।” বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পরেই প্রকাশ্যে দলের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করেই […]

Subscribe US Now

error: Content Protected